৭০ বছরের বৃদ্ধকে পেটালেন আওয়ামী লীগ নেতা

আপডেটঃ ৯:৪৯ পূর্বাহ্ণ | মে ২২, ২০১৯

সি এন এ  নিউজ,লক্ষ্মীপুর :লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ জহির উদ্দিন মানিকের বিরুদ্ধে মো. মোস্তফা (৭০) নামে এক বৃদ্ধকে পেটানোর অভিযোগ উঠেছে। পাওনা টাকার বদলে ইট না দেয়ায় তাকে মারধর করা হয়। মঙ্গলবার দুপুরে উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের বিনোদধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নির্মাণ কাজ করার জন্য মোস্তফা বাড়িতে ইট এনে মজুদ রেখেছেন। ঘটনার সময় জহিরের স্ত্রী রৌশন আক্তার এসে তার কাছ থেকে ২ হাজার ইট চান। ইট দিতে অস্বীকৃতি জানালে জহির এসে মোস্তফাকে মারধর করেন। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে জহির চলে যান।

জানতে চাইলে বৃদ্ধ মোস্তফা বলেন, জহির আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রী রৌশন স্থানীয় ইউপি সদস্য। জমি নিয়ে তাদের সঙ্গে বিরোধ রয়েছে। জমি রেকর্ডের নামে তারা আমার কাছ থেকে ৪৫ হাজার টাকা নিয়ে গেছে। জমিও রেকর্ড করেনি, টাকাও ফেরত দেয়নি। আবার ইট চাইতে আসে, না দেয়ায় জহির আমাকে মারধর করেছে।

তবে অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মানিক বলেন, আমার স্ত্রী মোস্তফার কাছে ১৭ হাজার টাকা পাবে। টাকার পরিবর্তে তাকে দুই হাজার ইট দিতে বলা হয়। কিন্তু তিনি দেননি। তবে তাকে মারধরের ঘটনা সত্য নয়।