রঙ বাংলাদেশের ঈদ পোশাক

আপডেটঃ ১০:৩৭ পূর্বাহ্ণ | মে ২০, ২০১৯

লাইফস্টাইল ডেস্ক : বছর ঘুরে আবার আসছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদ। ইতিমধ্যে শুরু হয়ে গেছে উদযাপন প্রস্তুতি। দেশের জনপ্রিয় ফ্যাশন হাউজ ‘রঙ বাংলাদেশ’ অনন্য সম্ভারে সাজিয়েছে ঈদ সংগ্রহ। প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করা হয়েছে। তিনটি বিশেষ থিমে তৈরি হয়েছে পোশাক। ইসলামিক নকশা, ফ্লোরাল ও ইন্ডিয়ান টেক্সটাইল- এই তিনটি থিমেই হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান। ঈদ কালেকশনের তিনটি থিমে পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও।

রঙ বাংলাদেশের এবারের ঈদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। তাঁতে বোনা সুতি কাপড়, লিলেন, মসলিন, সিল্ক, হাফসিল্ক, এন্ডিকটন, ভয়েল কাপড় ব্যবহার করা হয়েছে।

ফ্যাশন হাউজটি ঈদ পোশাকের মূল রঙ হিসেবে বেছে নিয়েছে লাল, অফ হোয়াইট, বিস্কুট, মেজেন্টা, পেস্ট, নেভাল ব্লু, মিষ্টি মেরুন ও কফি। এছাড়াও ব্যবহৃত হয়েছে রয়েল ব্লু, লাইট গোল্ডেন, লাইট টিয়া, লাইট লেমন, সি-গ্রীন, অ্যাশ, কমলা ও কালো। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, কারচুপি, হ্যান্ড ওয়ার্ক, মেশিন এম্ব্রয়ডারি, টাই অ্যান্ড ডাই।

ঈদ কালেকশনে মেয়েদের পোশাকের ক্ষেত্রে রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, সিঙ্গেল কামিজ, টপস্, স্কার্ট-টপস সেট, পালাজ্জো, আনস্টিচ, ওড়না, ব্লাউজ পিস, তৈরি ব্লাউজ। ছেলেদের পোশাকের ক্ষেত্রে পাঞ্জাবি, শার্ট, কাতুয়া, টি-শার্ট, পায়জামা, গেঞ্জি, লুঙ্গি, টুপি। বাচ্চাকের পোশাকের ক্ষেত্রে সালোয়ার কামিজ, সিঙ্গেল কামিজ, ফ্রক, স্কার্ট-টপস সেট, টপস, পালাজ্জো, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট।

এছাড়া রয়েছে কাপল ও ফ্যামিলি ড্রেস। পোশাকের পাশাপাশি রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। উপহার সামগ্রী হিসেবে রয়েছে নানা ডিজাইনের মগ।

রঙ বাংলাদেশ তাদের সাব ব্র্যান্ড হিসেবে তরুণ জন্য ‘ওয়েস্ট রঙ’, বয়োজ্যেষ্ঠদের জন্য ‘শ্রদ্ধাঞ্জলি’ আর শিশুতোষ ফ্যাশনের জন্য ‘রঙ জুনিয়র’ ব্র্যান্ডের ঈদ পোশাকও এনেছে। দাম রাখা হয়েছে সাধ্যের মধ্যে।

ঈদ পোশাক রঙ বাংলাদেশের সকল শোরুমে পাওয়া যাবে। এছাড়া ঘরে বসে অনলাইনেও (www.rang-bd.com, www.facebook.com/rangbangladesh) কেনা যাবে। এক্ষেত্রে রয়েছে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ সুবিধা।