বীর নারী “প্রিতিলতা” সম্মাননা স্মারক গুণীজন সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের

আপডেটঃ ৫:২২ অপরাহ্ণ | মে ১৮, ২০১৯

মহিউদ্দিন সরকার(প্রতিনিধি) কেন্দুয়া নেত্রকোনাঃ সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় আমাদের পথচলা, এ অঙ্গীকারে উপজেলা প্রেসক্লাবে দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে বীর নারী “প্রিতিলতা” সম্মাননা স্মারক প্রাপ্ত ভাটি বাংলার অগ্নিকন্যা খ্যাত রাজপথের সাহসী সংগ্রামী বীর, বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক অধ্যাপক অপু উকিল সহ স্বাধীনতা ও একুশে পদকপ্রাপ্ত গুণীজনদের সংবর্ধনা দেয়া হবে এই সিদ্ধান্ত নেওয়া হয় ১৭ মে শুক্রবার বিকালে কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের এক জরুরী সভায়।

এছাড়া কৃতি শিক্ষার্থী সহ প্রশাসনিক সৎ নিষ্ঠাবান ও দক্ষ কর্মকর্তাদেরও সম্মাননা স্মারক দেয়া হবে। পি.আই.বির প্রশিক্ষণ প্রাপ্ত সাংবাদিক উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দিন সরকারে স ালনায় জরুরী সভায় সভাপতিত্ব করেন পি.আই.বির প্রশিক্ষনপ্রাপ্ত সমকাল সাংবাদিক উপজেলা প্রেসক্লাবের সভাপতি সমরেন্দ্র বিশ্বশর্মা। সভায় উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল, মহান মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিষ্ঠাবার্ষিকীর স্মরনিকা প্রকাশ এবং সাংগঠনিক বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের আইন উপদেষ্ঠা এডভোকেট আ.ক.ম বজলুর রহমান তুলিপ,গীতিকার মোঃ ফজলুর রহমান, প্রবীন সাংবাদিক মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম ফারুকী, দপ্তর সম্পাদক সাংবাদিক লুৎফুর রহমান হৃদয়,ঢাকা প্রতিদিন এবং অনলাইন বাংলার আওয়াজ পত্রিকার সাংবাদিক সাব্বির আহমেদ খান অয়ন।