দিনে অভিনেত্রী, রাতে অটো চালক

আপডেটঃ ১০:১৮ পূর্বাহ্ণ | মে ০৮, ২০১৯

বিনোদন ডেস্ক:একটি অটোর চালকের আসনে বসে আছেন এক তরুণী। হাস্যজ্জ্বল মেয়েটির পাশে বসে আছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বোমান ইরানি। এক পর্যায়ে বোমান ইরানি বলেন, ‘আমি গর্বিত এই মেয়েটিকে নিয়ে। সে একজন অভিনেত্রী, মারাঠি টেলিভিশন সিরিয়ালে অভিনয় করে। আবার সে একজন অটো চালকও। কিন্তু তাতে কি!’ বোমান ইরানি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। এতে এমন দৃশ্য দেখা যায়।

‘যে রাধে সে চুলও বাঁধে’— এ কথার যথাযথ উদাহরণ যেন লক্ষ্মী নামের এই মেয়েটি। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, দিনের বেলায় ক্যামেরার সামনে আর রাতে অটোর স্টিয়ারিং হাতে, রোজ এভাবেই কাটে মহারাষ্ট্রের এই অভিনেত্রীর জীবন। সম্প্রতি অভিনেতা বোমান ইরানি মারাঠি অভিনেত্রী লক্ষ্মীর অটোতে উঠেছিলেন। লক্ষ্মী পেশায় যেমন অভিনেত্রী, তেমনই পেশাদার অটোচালকও। বোমান ইরানির ভাষায় এই মেয়েটি সত্যিকারের নায়ক।

বোমান ইরানির এই ভিডিওটি বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। লক্ষ্মীর প্রশংসায় পঞ্চমুখ সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা।

কাজের দিক থেকে বোমান ইরানির পরবর্তী সিনেমা ‘পিএম নরেন্দ্র মোদি’। তবে সিনেমাটিতে কেমন চরিত্রে অভিনয় করেছেন তা জানা যায়নি। এটি প্রযোজনা করছেন সন্দীপ সিং ও সুরেশ ওবেরয়। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা উমাং কুমার পরিচালিত সিনেমাটি আগামী ২৪ মে মুক্তির কথা রয়েছে।

দেখুন: