স্কাইবর্ন ইভেন্ট এর গ্রাহক মিলনমেলা ও হানিমুন র‍্যাফেল ড্র অনুষ্ঠিত

আপডেটঃ ৫:৪৯ অপরাহ্ণ | এপ্রিল ২৯, ২০১৯

জিসান আহমেদ চৌধুরীঃ গত শুক্রবার (২৬ এপ্রিল) আমিনবাজার মধুমতি মডেল টাউনের করিম পল্লীতে অনুষ্ঠিত হয়ে গেলো স্কাই বর্ন ইভেন্ট এন্ড ওয়েডিং প্ল্যানার এর গ্রাহক মিলনমেলা ও দম্পতিদের হানিমুন র‍্যাফেল ড্র। ২০১২ সালে যাত্রা শুরু করে হাঁটিহাঁটি পাপা করে আট বছরে পদার্পণ করেছে স্কাই বর্ন ইভেন্ট এন্ড ওয়েডিং প্ল্যানার। মধুমতি মডেল টাউনের করীম পল্লী রিসোর্ট এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কাই বর্ন ইভেন্ট এন্ড ওয়েডিং প্ল্যানার এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সালেক। তিনি তার বক্তব্যে বলেন, আমরা স্কাই বর্ন ইভেন্ট এন্ড ওয়েডিং প্ল্যানার পরিবার একটা স্বপ্ন নিয়ে ছোট পরিসরে ২০১২ সালে যে যাত্রা শুরু করেছিলাম আপনাদের সহযোগিতায় সেই স্বপ্ন দিন দিন বড় হচ্ছে। আপনাদের (গ্রাহকদের) ভালোবাসা ও সহযোগিতাই আমাদের চলার পথের শক্তি। আপনারা আমাদের পাশে থাকবেন এবং আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন আগামীতে আমাদের সেবার মান আরো উন্নত করে আপনাদের পাশে থাকতে পারি।
স্কাই বর্ন ইভেন্ট এন্ড ওয়েডিং প্ল্যানার এর ম্যানেজিং ডিরেক্টর মোঃ মোরসালিন সানি বলেন, আমি যখন স্কুলে পড়ি তখন আমার বাবার ডেকোরেটরের ব্যবসা ছিলো। ছোট বেলা থেকেই আমি চিন্তা করতাম এই ডেকোরেটরের ব্যবসাকে কিভাবে আরো আধুনিক করা যায়৷ মূলত সেখান থেকেই ইভেন্টের ব্যবসার প্রতি আমার আগ্রহ তৈরি হয়। যদিও স্কাই বর্ন ইভেন্ট ব্যবসা শুরুর পথটা এতোটা সহজ ছিলো না। আমাদের বর্তমান অবস্থানে আসতে অনেক পরিশ্রম করতে হয়েছে এবং সাথে আপনাদের ভালোবাসাও আমাদের শক্তি যুগিয়েছে৷’
এদিন গ্রাহকদের মধ্যে বিভিন্ন প্রতিযোগিতা মূলক খেলার আয়োজন করা হয়। এর মধ্যে ছিলো মিউজিকের তালে তালে চেয়ার সিটিং, পুরুষ ও মহিলাদের বল নিক্ষেপ, একক অভিনয়, গান ও নাচ। পরে সন্ধ্যায় এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এখানে বিভিন্ন শিল্পীরা গান পরিবেশন করে আমন্ত্রিত অতিথিদের বিমোহিত করেন।
সবশেষে অনুষ্ঠিত হয় গ্রাহক দম্পতিদের মাঝে কক্সবাজার হানিমুন প্যাকেজ র‍্যাফেল ড্র।
উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্কাই বর্ন ইভেন্ট এন্ড ওয়েডিং প্ল্যানার এর সিইও মোহাম্মদ রাতুল আব্দুল্লাহ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নাজমুস সাকিব, এক্সিকিউটিভ ডিরেক্টর মিসেস মনিরা আক্তার, চিফ অপারেশনাল হেড মোঃ বিপ্লব হোসেন ও অন্যান্য সদস্য বর্গগণ।