‘আমার স্বপ্ন তুমি’ ছবির নির্মাতা মিজান আর নেই

আপডেটঃ ৯:২৮ পূর্বাহ্ণ | এপ্রিল ১৯, ২০১৯

সি এন এ প্রতিবেদক :শাকিব খান, শাবনূর অভিনীত সাড়া জাগানো ‘আমার স্বপ্ন তুমি’ ছবির পরিচালক হাসিবুল ইসলাম মিজান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গুণী এই পরিচালকের মৃত্যুর খবর চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেছেন তার মেয়ে শর্মিলা ইসলাম সুমি। তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় দিকে বনশ্রীর বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তার বাবা পরিচালক হাসিবুল ইসলাম মিজান।

সদ্য প্রয়াত এই পরিচালকের মেয়ে জানান, নির্মাতা হাসিবুল ইসলাম মিজান পুরোপুরি সুস্থ ছিলেন। তার কোনো অসুখ বিসুখ ছিলনা৷ হঠাৎ করে তিনি চলে গেলেন।

সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে হাসিবুল ইসলাম মিজানের মেয়ে ঘরে গিয়ে দেখতে পান তিনি মেঝেতে পড়ে আছেন। পরে ডাক্তারের কাছে নিয়ে গেলে চিকিৎসক জানান, হার্ট অ্যাটাক হয়ে তার মৃত্যু হয়েছে।

জানাজা, দাফন কোথায় হবে এখনো কিছুই ঠিক হয়নি বলে জানিয়েছেন হাসিবুল ইসলাম মিজানের মেয়ে শর্মিলা রহমান। রাত ১১ টার দিকে চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, বনশ্রীর বাসায় বাবার মরদেহ গোসল করানো হচ্ছে।

হাসিবুল ইসলাম মিজানের ক্যারিয়ারে সবচেয়ে ব্যবসাসফল ছবি হচ্ছে ‘আমার স্বপ্ন তুমি’। এ ছবির মাধ্যমে শাকিব খানের ক্যারিয়ারের উত্থান শুরু। এরপর এই নির্মাতা কপাল, জন্ম, হৃদয়ে আছো তুমি ছবিগুলো নির্মাণ করেন। তার নির্মাণাধীন ছবি হচ্ছে ‘ফুলবানু’।