তুরাগে এবার মাদকের বড় চালান জব্দ ৪ মাদক কারবারী আটক

আপডেটঃ ৫:৩৫ অপরাহ্ণ | এপ্রিল ১৬, ২০১৯

মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন, উত্তরা প্রতিনিধিঃরাজধানী তুরাগের রাজাবাড়ী এলাকায় একটি বড় মাদকের চালান আটক করেছে তুরাগ থানা পুলিশ। তুরাগের রাজাবাড়ীর মিঠু মিয়ার চায়ের দোকানের সামনে ৮৩০পিছ ইয়াবা যার বাজার মূল্য প্রায় দুইলক্ষ পঞ্চাশ হাজার টাকাসহ আটক করা হয় ৪মাদক ব্যবসায়ীকে। গত দুই এক মাসে তুরাগে এধরনের অনেক মাদক উদ্ধার হলেও গত কালের পরিমানটি ছিল সবচেয়েবেশি। তুরাগ থানার এস আই শাহীনুর রহমান খান ও এ এস আই আশিফুর রহমান সহ সঙ্গীয় ফোর্সের নেতৃত্বে গত সোমবার রাত আনুমানিক সাড়ে দশটার দিকে  গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। এ সময় ইয়াবা সহ হাতে নাতে চার জনকে আটক করা হয়।আটক কৃতরা হলেন১।মোঃস্বপনমিয়া (৩৮), পিতা- আবুলকালাম, ২।মোঃহালিমসরদার (২৫), পিতা- মৃত গফুরসরদার, ৩।মোঃ মিশন মোল্লাওরফেরাজু (২৫), পিতা- মোল্লা তরিকুল ইসলাম, ৪।দোলন হোসেন (২৫), পিতা- জাহাঙ্গীর হোসেন।তুরাগ থানা পুলিশ জানায়, এবিষয়ে থানায় মাদক দ্রব্যনিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।এমামলার আসামী চার জন কে কোর্টে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে টিম-ইনচার্ জ এস আই শাহীনুর রহমান খান জানান, আমরা রাত আনুমানিক ৮টার দিকে খবর পাই উত্তর রাজাবাড়ী এলাকায় বড় একটি মাদকের চালান হাত বদল হবে। এই খবরের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে ৮৩০ পিছ ইয়াবা সহ এই চার জন মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসি। আসামীদের বিরুদ্ধে আইন গত পদক্ষেপ নেওয়া হয়েছে।

গত সোমবার রাতে বড় একটি ইয়াবা চালান ধরার বিষয়ে তুরাগ থানার পুলিশ  পরিদর্শক  (তদন্ত) মোহাম্মদ শফিউল্ল্যাহর সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি প্রতিবেদককে জানান, গত কয়েক মাসের মধ্যে স মবার রাতে যে চক্র কে ধরা হয়েছে তারা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তাদের কাছ থেকে ইয়াবার একটি বড় চা লান (৮৩০পিছ) আটক করা হয়েছে।