মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক শফিক

আপডেটঃ ৯:০৪ পূর্বাহ্ণ | এপ্রিল ১৪, ২০১৯

সি এন এ  নিউজ,জামালপুর:জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শফিক জামান লেবুর দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বাদ আছর বিকেল সাড়ে ৫টায় দেওয়ানপাড়াস্থ টেনিস ক্লাব মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, ইঞ্জিনিয়ার মোজফফর হোসেন এমপি, সাবেক ভূমিমন্ত্রী রেজাউল করিম হিরা, সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী সিরাজুল হক, জেলা প্রশাসক আহমেদ কবীর, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, পুলিশ সুপার দেলোয়ার হোসেন, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী মুহাম্মদ বিল্লাহ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন, জেলা পরিষদ সদস্য নাঈম রহমান, পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুসহ সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।

জানাজা শেষে জামালপুর পৌর কবরস্থানে শফিক জামানকে তার মায়ের কবরের পাশে দাফন করা হয়। এর আগে দুপুরে তার দীর্ঘদিনের কর্মস্থল জামালপুর জেলা প্রেসক্লাব প্রাঙ্গণে তার মরদেহ আনা হলে সাংবাদিক সহকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় সহকর্মীদের কান্নায় পরিবেশ ভারি হয়ে ওঠে।

এর আগে শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে সাংবাদিক শফিক জামান হৃদরোগে আক্রান্ত হলে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি এক ভাই, দুই বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।