দ্বায়িত্ব গ্রহন করলেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানরা

আপডেটঃ ৫:১৩ অপরাহ্ণ | এপ্রিল ১১, ২০১৯

মহিউদ্দিন সরকার, কেন্দুয়া (প্রতিনিধি):নেত্রকোনা জেলার কেন্দুয়া ৫ম উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১০ এপ্রিল (বুধবার) আনুষ্ঠানিক দ্বায়িত্ব গ্রহন করেছেন।
উপজেলা প্রশাসন আয়োজিত বিদায় ও বরণ অনুষ্ঠান পরিচালনা করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান-রুহুল ইসলাম। নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা হল রুমে আলোচনা সভায় বক্তব্যে রাখেন, দ্বিতীয়বারের মত বিপুল ভোটে বিজয়ী ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসনে ভূঞা ও সর্বোচ্চ ভোটে বিজয়ী মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমী, কেন্দুয়া উপজেলা পরিষদের বিদায়ী চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন ভূঁঞা দুলাল, বিদায়ী মহিলা ভাইস চেয়াম্যান জাহানারা রোজী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম জাহাঙ্গীর চৌঁধূরীসহ অন্যান্য নেতৃবৃন্দরা।
এসময় নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম,ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসনে ভূঞা ও সর্বোচ্চ ভোটে বিজয়ী মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমীকে উপজেলা প্রশাসন সহ রাজনৈতিক নেতৃবৃন্দ,বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে বরণ করে নেন।
অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যানরা তাদের বক্তব্যে উপস্থিত সকলের উদ্দেশ্যে দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন।