সাংবাদিকের পা ভেঙে দেয়া পৌর মেয়রসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

আপডেটঃ ১০:০১ পূর্বাহ্ণ | এপ্রিল ০৭, ২০১৯

সি এন এ নিউজ,কক্সবাজার:কক্সবাজারের মহেশখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম. ছালামত উল্লাহর ওপর বর্বর হামলার ঘটনায় অবশেষে মামলা হয়েছে।

ঘটনায় অভিযুক্ত পৌর মেয়র মকছুদ মিয়াসহ ১০ জন প্রত্যক্ষ ও অজ্ঞাতনামা আরও ৫-৬ জনকে আসামি করে মামলাটি দায়ের করেছেন নির্যাতনের শিকার কাউন্সিলরের স্ত্রী জুলেখা আকতার। শুক্রবার দিবাগত রাতে মামলাটি নথিভূক্ত করা হয়েছে বলে স্বীকার করেছেন মহেশখালী থানা পুলিশের ওসি প্রভাষ চন্দ্র ধর।

   ওসি জানান, মহেশখালী থানায় রেকর্ড হওয়া মামলায় (নম্বর ৮/২০১৯) প্রধান আসামি মেয়র মকসুদ মিয়া ছাড়াও অন্য আসামিরা হলেন, আবদুর রহমান, শামশুর রহমান, মিশাল, মোহাম্মদ রুবেল, ফয়েজুল হক, নুর হোসেন, বোরহান উদ্দিন আজম, আ.ন.ম হাসান ও মোহাম্মদ এনাম। মামলায় অজ্ঞাতনামা আসামি দেখানো হয়েছে আরও ৬ জন। তবে, মামলায় শনিবার সন্ধ্যা পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

প্রসঙ্গত, মহেশখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর, মহেশখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম. ছালমাত উল্লাহকে মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়া তার লোকজন নিয়ে ২ এপ্রিল রাত ৯টায় নির্মমভাবে হামলা চালিয়ে জখম করেছেন। এতে মারাত্মক আহত ছালামতকে প্রথমে কক্সবাজার জেলা সদর হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে লিখিত অভিযোগ দেয়া হলেও তিনদিন যাবৎ মামলাটি রুজু করেনি থানা পুলিশ। পরে শুক্রবার রাতে তা নিয়মিত মামলা হিসেবে নথিভূক্ত করে তারা।