ক্যাটরিনাকে গাড়ি উপহার দিয়েছেন সালমান?

আপডেটঃ ৯:১৮ পূর্বাহ্ণ | মার্চ ২১, ২০১৯

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এক সময় বলিপাড়ায় সালমান খানের সঙ্গে তাকে জড়িয়ে অনেক গুঞ্জনই শোনা গেছে। যদিও মাঝে রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালে সালমানের সঙ্গে এ অভিনেত্রীর তিক্ততা তৈরি হয়।

তবে সব ভুলে আবারো সালমান-ক্যাটরিনার মধ্যে সুসম্পর্ক তৈরি হয়েছে। এমনকি একসঙ্গে জুটি বেঁধে সিনেমায় অভিনয়ও করছেন তারা। শোনা যাচ্ছে, সম্প্রতি ক্যাটরিনাকে একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন সালমান।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সম্প্রতি ক্যাটরিনাকে একটি বিলাসবহুল র‌্যাঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছেন সালমান খান। মোট চারটি র‌্যাঞ্জ রোভার কিনেছিলেন এ অভিনেতা। এর মধ্যে একটি ক্যাটরিনাকে বাকিগুলো সালমান তার পরিবারের সদস্যদের উপহার দিয়েছেন। যদিও অন্য এক সংবাদমাধ্যমের দেয়া তথ্যমতে, অনেক আগে থেকেই গাড়ির শখ ক্যাটরিনার। তার এই শখ থেকেই নতুন র‌্যাঞ্জ রোভারটি কিনেছেন। এ অভিনেত্রীর একটি অডি গাড়িও রয়েছে।

ক্যাটরিনার পরবর্তী সিনেমা ভারত। এতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। প্রথমে তার চরিত্রটিতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয়ের কথা ছিল। কিন্তু ব্যক্তিগত কারণে প্রিয়াঙ্কা সরে গেলে তার পরিবর্তে ক্যাটিরনাকে বেছে নেন নির্মাতারা।

ভারত নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ভাষারওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে ভারত সিনেমাটি মুক্তির কথা রয়েছে।