এবার সিলেটে সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলেকে চাপা দিল ট্রাক

আপডেটঃ ৬:০৫ অপরাহ্ণ | মার্চ ১৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:সিলেটে বেড়াতে এসে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সেনা কর্মকর্তার স্ত্রী ও ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

মঙ্গলবার বেলা ২টার দিকে সেনা কর্মকর্তার স্ত্রী ও ছেলে বিছানাকান্দি থেকে জাফলং যাচ্ছিলেন। তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশা সালুটিকর-গোয়াইনঘাট সড়কের সতিগ্রাম এলাকায় পৌঁছালে চাপা দেয় ট্রাক। এতে ঘটনাস্থলেই সেনা কর্মকর্তার স্ত্রী ও ছেলে নিহত হন। নিহতরা হলেন- সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমদের স্ত্রী ইলোরা পারভীন (৩৮) ও তার ছেলে সাজিদ মিয়া (৬)।

স্থানীয় সূত্র জানায়, ঢাকা সেনানিবাস থেকে তারা সিলেটে বেড়াতে আসেন। মঙ্গলবার সকালে সিএনজিচালিত অটোরিকশাযোগে বিছনাকান্দি দেখতে যান তারা। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমদের পরিবারের সঙ্গে আসা জনৈক আবদুর রশিদের ছেলে মাহিন ও সজিব। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করে সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. আবদুল জলিল বলেন, গোয়াইনঘাটের সতিগ্রামের মোড়ে সেনা কর্মকর্তার স্ত্রী ও ছেলেকে বহনকারী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয় ট্রাক। এতে সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমদের স্ত্রী ও ছেলে ঘটনাস্থলেই নিহত হন। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর বসুন্ধরা গেট এলাকায় সু-প্রভাত বাসের চাপায় আবরার আহমেদ চৌধুরী নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত আবরার বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী। আবরার আহমেদ চৌধুরী সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) আরিফের বড় ছেলে।

আবরার আহমেদ চৌধুরী নিহতের ঘটনায় আন্দোলন নামে তার সহপাঠীরা। তাদের সঙ্গে আন্দোলনে যোগ দিয়েছেন নর্থ সাউথ, ইস্ট ওয়েস্ট, ইনডিপেনডেন্ট ও আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরাও।