বোনের বিয়েতে থাকা হলো না নয়নের

আপডেটঃ ৯:৩৪ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক :বৃহস্পতিবার সন্ধ্যায় মামাতো বোনের গায়ে হলুদ। শুক্রবার সন্ধ্যায় বিয়ে। বিয়েতে যাওয়ার সব প্রস্তুতি নিয়েছিলেন নয়ন। কিন্তু এর আগেই পৃথিবী ছেড়ে চলে গেলেন নয়ন।

বুধবার রাতে রাজধানীর চকবাজারের ওয়াহিদ ম্যানশনে অগ্নিকাণ্ডে নয়ন নিহত হয় বলে তার পরিবারের দাবি।

নয়নের পরিবারের লোকজন দাবি করে বলেন, কাল সারা রাত খোঁজাখুঁজি করে জানা যায় ওয়াহিদ ম্যানশনের সামনে দিয়ে বাসায় যাওয়ার সময় গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণে নিহত হয় নয়ন।

এ বিষয়ে নয়নের মামা আব্বাস বলেন, আজ রাতে নয়নের মামাতো বোনের গায়ে হলুদ এবং আগামীকাল বিয়ে। গতকাল রাতে বাসায় ফেরার পথে নয়নের সঙ্গে তার বন্ধুর সজলের সঙ্গে কথা। এরপর থেকে তার ফোন বন্ধ পাই আমরা।

নয়নের বোন ফারজানা বলেন, আমরা তিন বোন আর নয়ন আমাদের একমাত্র ভাই। কাল সকালেও নয়নের সঙ্গে কথা হয়েছিল।

এদিকে নয়নের বন্ধুদের সঙ্গে কথা বলে জানা গেছে, তাদের এলাকায় ক্রিকেট টুর্নামেন্ট ছিল।  বৃহস্পতিবার দুপুর ১২ টায় রাজধানীর রহমত-উল্লা স্কুল মাঠে ফাইনাল ম্যাচ ছিল। ম্যাচের জন্য তারা জার্সিও কিনেন।

নয়নের বন্ধু সজল বলেন, কাল রাত ৮টার দিকে ম্যাচের বিষয় নয়নের সঙ্গে ফোনে কথা হয়েছিল। আজ সকালে প্র্যাকটিস করার কথাও ছিল আমাদের। আজ সব আছে, শুধু নয়ন নেই।

নয়নের মামা আব্বাস বলেন, আমরা মর্গের জানালা দিয়ে তার লাশ দেখে শনাক্ত করেছি। এখন সব প্রক্রিয়া শেষ করে তার লাশ নিয়ে যাব।