শুভ্রার পরে জান্নাত নামে পর্দায় আসছেন পরী

আপডেটঃ ৯:৩০ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ০৩, ২০১৯

বিনোদন প্রতিবেদক :চিত্রনায়িকা পরীমনি নজরকাড়া গ্ল্যামার আর মিষ্টি হাসিতে মন কেড়েছেন চলচ্চিত্রপ্রেমীদের। চলচ্চিত্রে পা রেখেই নিত্যনতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচিত হয়েছেন ‍তিনি। তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘স্বপ্নজাল’ মুক্তি পায় গতবছর ৬ এপ্রিল। এর প্রায় একবছর পর তার ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমাটি আগামী ৮ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে।

দীর্ঘ বিরতীর পরে পরীমনির সিনেমা মুক্তি পাওয়ায় তার ভক্তরাও গভীর প্রত্যাশায় দিন গুনছেন। শামীমুল ইসলাম শামীম পরিচালিত এই সিনেমাটির ‍শুটিং শুরু হয় চারবছর আগে। এর মধ্যে দুইবার মুক্তির তারিখ ঠিক করেও বিভিন্ন কারণে মুক্তি পিছিয়েছে সিনেমাটির। অনেকের প্রশ্ন ‘স্বপ্নজাল’র শুভ্রার পরে পরীমনিকে এই সিনেমায় কেমন চরিত্রে দেখা যাবে?

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘স্বপ্নজাল সবার হৃদয় ছুঁয়েছে। আমি এখনও স্বপ্নজালের সেই শুভ্রাতেই জড়িয়ে আছি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমাটি চারবছর আগে শুটিং করলেও আমার কাছে একদমই নতুন। একদমই টাটকা। আমার মনে হয় দর্শকদের কাছেও তাই মনে হবে। এই সিনেমায় আমার চরিত্রের নাম জান্নাত। সবাইকে দেখার আমন্ত্রণ রইল।’

সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন কায়েস আরজু ও পরীমনি। ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় সিনেমায় গান থাকছে ছয়টি। সিনেমাটির কাহিনি লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা প্রমুখ।