নাদিয়ার ‘ইগো’

আপডেটঃ ১০:২৭ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ০২, ২০১৯

বিনোদন প্রতিবেদক :ছোট পর্দার অভিনেত্রী সালহা খানম নাদিয়া ২০০৮ সালে শোবিজ অঙ্গনে পা রাখেন। বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে কাজ শুরু করলেও এখন নাটক-টেলিফিল্মের কাজ নিয়েই বেশি ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

তারই ধারাবাহিকতায় এবার ‘ইগো’ নামে নতুন একটি একক নাটকে অভিনয় করলেন নাদিয়া। নাটকটি নির্মাণ করেছেন সৈয়দ এশানুল হক। ড্রিম রাইডারস মাল্টিমিডিয়া প্রযোজিত নাটকটি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে।

নাটক প্রসঙ্গে পরিচালক সৈয়দ এশানুল হক  বলেন, ‘‘ইগো’ নাটকে ভালোবাসা, দ্বন্দ্ব এবং জাগতিক টানাপোড়েন দেখা যাবে। ভালোবাসার সম্পর্কের শুরু থেকে শেষ পর্যন্ত এতে তুলে ধরার চেষ্টা করেছি। ভালোবাসার টান, ভুল বোঝাবুঝি, ইগোর দ্বন্দ্ব ও এর পরিণতি নিয়ে গল্পটি সাজানো। নাটকটির গল্প প্রত্যেক প্রেমিক-প্রেমিকার কাছে নিজের গল্প বলে মনে হবে। কারণ এখানে যা দেখানো হয়েছে তার প্রতিটি ঘটনাই আমাদের বাস্তব জীবনের অংশ। আশা করি, নাটকটি দর্শকদের ভালো লাগবে। আগামী ১৪ ফেব্রুয়ারি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।’’

রোমান্টিক কমেডি ধাঁচের এ নাটকে নাদিয়া ছাড়াও অভিনয় করেছেন ড. ইমরান রহমান, মোহাম্মদ জনি, শিখা মৌ, হিমি হাফিজ প্রমুখ। এর কাহিনি লিখেছেন ড. ইমরান রহমান। ক্যামেরায় ছিলেন মমিন হোসাইন।