মার্শাল আর্ট শিখছেন মিমি

আপডেটঃ ৯:১২ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৯, ২০১৯

বিনোদন ডেস্ক :দৈনন্দিন জীবনে বেশ পরিবর্তন এনেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। নির্ধারিত একটি রুটিন মাফিক চলছে তার রাত-দিন। আর এ রুটিনে অন্তর্ভুক্ত হয়েছে ব্যায়াম, অভিনয়ের কলাকৌশল, মার্শাল আর্ট শেখাসহ বেশ কিছু বিষয়।

দৈনন্দিন জীবনে হঠাৎ এমন পরিবর্তনের কারণ কলকাতার পরিচালক অরিন্দম শীল। তিনি নির্মাণ করছেন ‘খেলা যখন’ নামে নতুন সিনেমা। এতে অভিনয় করতে যাচ্ছেন মিমি। আর তার চরিত্রটি ঠিকঠাকমতো ফুটিয়ে তুলতে মার্শাল আর্ট পর্যন্ত শিখছেন এই নায়িকা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে পরিচালক অরিন্দম শীল বলেন, ‘সিনেমাটির নাম পরিবর্তন করব। খুব তাড়াতাড়ি ঘোষণা করব নতুন নাম। এখন দামিনী ওয়ার্কশপ করাচ্ছে। আমি ওয়াকশপ থেকে দুদিনের ছুটি নিয়েছি। চরিত্রের প্রয়োজনে মিমি মার্শাল আর্ট শিখছে। শারীরিক কসরত্ করছে। আর তনুশ্রী ভায়োলিন শিখছে। সব মিলিয়ে ওয়ার্কশপ ভালো হচ্ছে।’

নতুন এ সিনেমায় চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করবেন মিমি। চরিত্রের জন্য তাকে সাজিয়ে তোলাটা যেমন চ্যালেঞ্জ, তেমনি মিমির অভিনয় ক্যারিয়ারে কঠিন চরিত্র এটি। সব মিলিয়ে অচেনা মিমিকে দর্শক পর্দায় দেখতে পাবেন বলেও আশা ব্যক্ত করেছেন অরিন্দম শীল।

মিমি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভিলেন’। বাবা যাদব পরিচালিত এ সিনেমায় মিমির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন অঙ্কুশ হাজরা। গত বছরের ১২ অক্টোবর মুক্তি পায় সিনেমাটি। ‘খেলা যখন’ সিনেমা ছাড়াও ‘ট্যাক্সি ড্রাইভার’ ও ‘সিন্ধুর খেলা’ সিনেমার কাজ তার হাতে রয়েছে। এসব সিনেমায় যথাক্রমে যশ দাসগুপ্ত ও অঙ্কুশ হাজরার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন মিমি।