সেলফিতে জনপ্রিয়তা, সেলফিতেই মৃত্যু হলো এই বিকিনি কন্যার

আপডেটঃ ৯:৫২ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৩, ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক:সেলফিই এক সময় তাকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছিল। দেশের একাধিক পর্বত শিখরে উঠে বিকিনি পরে সেলফি তোলার কারণে সোশ্যাল মিডিয়ায় তিনি পরিচিতি পান ‘বিকিনি ক্লাইম্বার’ বলে। গত চার বছরে একশোরও বেশি শৃঙ্গজয় করেছেন।

প্রতিবারই জয়ের প্রমাণস্বরূপ পর্বত শিখরে বিকিনি পরা সেলফি পোস্ট করেছেন তিনি। এবার তাইওয়ানের সেই পর্বতারোহী গিগি ইউরের সেলফি তুলতে গিয়ে মৃত্যু হয়েছে।

আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, জনপ্রিয়তা অর্জনের জন্য অভিনব এক পদ্ধতি বেছে নিয়েছিলেন তাইওয়ানের এই যুবতী। বিকিনি পরে বিখ্যাত সব পর্বতশৃঙ্গে উঠে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিতেন তিনি। যা তাকে পরিচিতির শিখরে পৌঁছে দিয়েছিল। গত চার বছরে একশোরও বেশি শৃঙ্গজয় করেছেন গিগি। প্রতিবারই জয়ের প্রমাণস্বরূপ পর্বত শিখরে বিকিনি পরা সেলফি পোস্ট করেছেন।

Selfi-2

আবহাওয়ার নিয়মে তাপমাত্রা হিমাঙ্কের নিচে নামলেও পর্বত শিখরে তার পোশাকের কখনও পরিবর্তন হয়নি। বদলেছে কেবল বিকিনির রং ও ডিজাইন। শুধুমাত্র পর্বত শিখরে পরার জন্যই তার সংগ্রহে ছিল ৯৭টি বিকিনি। একের পর এক সাফল্যের পর হঠাৎ এবার ছন্দপতন। মৃত্যু হলো তার।

শনিবার পর্বত শিখর থেকে ১০০ ফুট নিচে পড়ে যান তিনি। পড়ে যাওয়ার খবরটিও তিনিই প্রথম সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। জানান, শরীরের নিচের অংশে চোট লেগেছে, ফলে নড়াচড়া করতে পারছেন না। তবে হাত সক্রিয় রয়েছে।

গিগির দুর্ঘটনার খবর পেয়েই তাকে উদ্ধারে পৌঁছায় হেলিকপ্টার। যায় উদ্ধারকারী দল। কিন্তু বাদ সাধে প্রকৃতি। খারাপ আবহাওয়ার কারণে ফিরে আসতে হয় হেলিকপ্টারকে। সোমবার উদ্ধারে গিয়ে গিগির নিথর দেহ দেখতে পান উদ্ধারকারীরা।