এলজি মনিটরে উন্নত সার্ভিস সেবা দেবে গ্লোবাল

আপডেটঃ ৯:৪১ পূর্বাহ্ণ | জানুয়ারি ১৮, ২০১৯

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বর্তমান প্রতিযোগিতার বাজারে প্রতিটি পণ্যের সুদৃঢ় অবস্থানের জন্য বিক্রয়োত্তর সেবা খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। কারণ ব্যবসাটি এখন Anchorঅনেকটা বিক্রয়োত্তর সেবার ওপর নির্ভর করে।

সুদীর্ঘ ২২ বছর ধরে সফলতার সঙ্গে বাংলাদেশের স্বনামধন্য আইটি কোম্পানি হিসেবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড তাদের পরিবেশিত পণ্য এলজি মনিটর বাজারজাত করে আসছে এবং বিক্রয়োত্তর সেবা দিয়ে আসছে। তবে এবার একটু ভিন্ন আঙ্গিকে ও আধুনিকতার ছোঁয়া নিয়ে এসেছে এলজি মনিটরের একমাত্র এই পরিবেশক কোম্পানিটি।

এ উপলক্ষে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে এলজি ইলেকট্রনিক্স ও গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের মধ্যে একটি নতুন সার্ভিস চুক্তি। এই চুক্তির আওতায় স্বচ্ছতা ও আধুনিকতার মাধ্যমে এলজি মনিটরের বিক্রয়োত্তর সেবা আরো দ্রুততার সঙ্গে প্রদান করা হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এলজি ইলেকট্রনিক্সের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কাস্টমার সার্ভিস প্রধান রোনাল্ড লিম, লিগ্যাল জেনারেল কাউন্সেল জেসলিন, প্রোকিউরমেন্ট ম্যানেজার জিয়াম ফানকাই, এলজি বাংলাদেশের সার্ভিস প্রধান মনোয়ার হোসেন এবং প্রোডাক্ট ম্যানেজার আশিকুল ইসলাম। গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, চ্যানেল জেনারেল ম্যানেজার সমীর কুমার দাশ, সার্ভিস হেড আখতারুন নবী শাহীন, প্রোডাক্ট ম্যানেজার এএসএম পারভেজ, বিডিএম মো. আনিসুর রহমান তানিন সহ প্রমুখ।