রৌমারীতে অটোবরকের মটরে ওড়না পেচিয়ে স্কুলছাত্রীর মৃত্যু

আপডেটঃ ১০:৪৫ পূর্বাহ্ণ | জানুয়ারি ১১, ২০১৯

মোস্তাফিজুর রহমান তারা, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:অটোবরাকের থাকা মটরে ওড়না পেচিয়ে মনিরা খাতুন (১০) নামের এক শিশু ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) উপজেলার শালুর মোড় থেকে রৌমারী যাওয়ার পথিমধ্যে হাজিরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনিরা খাতুন উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ারচর গ্রামের মোন্তাজ আলীর মেয়ে ও কাউনিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী।
স্থানীয় সূত্রে গেছে, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ব্যাটারি চালিত অটোবরাকে করে দাওয়াত খাওয়ার উদ্দ্যোশে যাওয়ার সময় হাজিরহাট এলাকায় অটোবরাকে থাকা মটরে ওড়না পেচিয়ে যায়। পরে গলায় ফাঁস লেগে অটোবরাক থেকে দ্বি-খন্ডিত মাথা ও শরির রাস্তায় ছিটকে পড়ে শিশুটির মৃত্যু হয়। এতে আহত হয় শিশুটির মামা ও নানি।
স্থানীয় ইউপি সদস্য বায়জিত বোস্তামি বলেন, অটোবরাকে থাকা মটরের সঙ্গে শিশুটির ওরনা পেচিয়ে গলায় ফাঁস লেগে শিশুটির মৃত্যু হয়।
এ প্রসঙ্গে রৌমারী থানার ওসি হাসান ইনাম জানান, “সড়ক দূর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়। পরে মৃতশিশুটির পরিবার থেকে কোন লিখিত অভিযোগ না দেয়ায়। তাই শিশুটির লাশ দাফনের জন্য অনুমতি দেয়া হয়।”