সৈয়দ আশরাফের কুলখানি সম্পন্ন

আপডেটঃ ১০:৫৯ অপরাহ্ণ | জানুয়ারি ০৮, ২০১৯

সি এন এ প্রতিবেদক: সদ্যপ্রয়াত জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের কুলখানি সম্পন্ন হয়েছে।

রাজধানীর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত এ কুলখানিতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদসহ নানা শ্রেণি ও পেশার মানুষ অংশ নেন। সৈয়দ আশরাফের পরিবারের আয়োজনে এ কুলখানির আয়োজন করা হয়।

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের কুলখানিতে তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়। এতে আরও অংশ নেন— আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, অ্যাডভোকেট সাহারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবীর নানক, আরেক যুগ্ম-সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, উপদেষ্টা মণ্ডলীর সদস্য গওহর রিজভী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক ধর্মমন্ত্রী মতিউর রহমান, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ সম্পাদক দোলোয়ার হোসেন, ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া প্রমুখ।