নিরবের সঙ্গে দুই শীর্ষ সুন্দরী

আপডেটঃ ১১:০৮ অপরাহ্ণ | জানুয়ারি ০৭, ২০১৯

সি এন এ ডেস্ক: মিম মানতাশা ও জান্নাতুল ফেরদৌস ঐশী। দুইজনেই বাংলাদেশের মুকুটজয়ী সুন্দরী। একজন লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগীতার সেরার মুকুট জিতেছেন।

অন্যজন জিতেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার সেরার মুকুট। সেই সঙ্গে ঐশী চিনে বিশ্বসুন্দরী প্রতিযোগীতার মঞ্চে প্রতিনিধিত্ব করেছেন বাংলাদেশের। হয়েছেন আলোচিত। মিম মানতাশা অভিনয় শুরু করলেও ঐশী এখনও শুরু করেননি অভিনয়। প্রস্তুত করছেন নিজেকে।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা থেকে ফিরে এই প্রথম আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করলেন ঐশী। সহযাত্রী হিসেবে পেলেন মিম মানতাশাকে। আর এ দুই সুন্দরী কো-মডেল হিসেবে ছিলেন ঢাকাই ছবির নায়ক নিরব। বাংলাদেশে একটি ফ্যাশন হাউজ যাত্রা শুরু করতে যাচ্ছে- যার নাম ‘ব্র্যান্ড হাউজ।’ চলতি মাসেই রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্সে যাত্রা শুরু করবে এই ফ্যাশন হাউজটি।ফ্যাশন হাউজটি উদ্যোক্তা শাফিন আহমেদ। এই ফ্যাশন হাউজটির পোশাকের ফটোশুটে আলাদা আলাদাভাবে নিরবের সঙ্গে অংশ নিলেন এই দুই সুন্দরী।

এ প্রসঙ্গে নিরব বলেন, ফ্যাশন হাউজটির কর্ণধার শাফিন আমার স্কুল ফ্রেন্ড। তার ফ্যাশনটির মডেল হিসেবে তিনজন কাজ করলাম। কো আর্টিস্ট দুইজনই বড় দুটি প্রতিযোগিতা থেকে উঠে এসেছে। এর মধ্যে ঐশীর প্রথম কাজ এটি। দুইজনের ফ্যাশন সেন্স ভালো। আশা করি আগামীতে ভালো করবে তারা।

ঐশী বলেন, ‘মিস ওয়ার্ল্ড থেকে ফিরে প্রথম কাজ করছি। বলা যায় ফটোশুটের মাধ্যমেই শোবিজে কাজের যাত্রা হলো আমার। নিরব ভাইয়ের সঙ্গে যে প্রতিষ্ঠানটির মডেল হলাম প্রতিষ্ঠানটির পণ্যগুলোও ভালো। এখন থেকে নিয়মিতই শোবিজে দেখতে পাবেন দর্শক।’

এদিকে নিরব বর্তমানে ‘আব্বাস’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবির শুটিং প্রায় শেষের পথে। অন্যদিকে মিম মানতাশা নিয়মিত নাটকে অভিনয় করছেন। আর ঐশীর হাতে নিয়মিত পাচ্ছেন চলচ্চিত্রের প্রস্তাব। দেখেশুনে ও স্ক্রিপ্ট ভালোভাবে পড়ে যেটি ভালো লাগবে সেটিতেই অভিনয় করবেন বলে জানিয়েছেন এ সুন্দরী।