প্রিয়াঙ্কার শরীরে জড়িয়ে তিন পুরুষ

আপডেটঃ ৫:৩৯ অপরাহ্ণ | জানুয়ারি ০৫, ২০১৯

বিনোদন ডেস্ক::বলিউডের জনপ্রিয় নায়িকা বিয়ে করেছেন গত বছরের শেষের দিকে। বিয়ের পর স্বামীর সঙ্গে ঘুরে বেড়িয়েছেন। পারিবারিক নানা অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন একের পর এক। প্রাক্তন এ বিশ্ব সুন্দরীর ওয়েডিংয়ে তাকে দেখা গেছে দুধ সাদা রঙের এক গাউন পরা অবস্থায়। সেই গাউনের এমব্রডারিতে নাকি লিখা ছিল তিন জন পুরুষের নাম।

সম্প্রতি ডিডাইনার রাল্ফ লরেন তার ট্যুইটারে লেখেন, ‘প্রাক্তন বিশ্ব সুন্দরী ও গায়ক নিক জোন্সের ওয়েডিং সেরেমনি ছিল তার জীবনের অন্যতম স্মরণীর এক মুহূর্ত। প্রিয়াঙ্কার গাউনে তিনি এমব্রডারির মাধ্যমে ফুটিয়ে তুলেছিলেন কনের পছন্দের জিনিস।

সেখানে সুতোর কাজে ফুটে উঠেছিল হিন্দু নারীদের সবচেয়ে কাঙ্খিত দেবতা শিবের নাম, নিকের নাম, প্রিয়াঙ্কার বাবার নাম। এই তিন প্রিয় পুরষের পাশাপাশি মায়ের নামও লেখা ছিল এই গাউনে ৷’

ওয়েডিং কোটে লেখা হয়েছিল ওম নমো শিবায়। ডিজাইনারের দাবি, এই লেখার মাধ্যেমেই সহজেই বোঝা যায় প্রাক্তন সুন্দরীর পছন্দ, শিকড়ের টান।

লরেনের টুইটের পরই গ্র্যান্ড ওয়েডিং রিসেপশনের সেই গাউন পরিহিতা প্রিয়াঙ্কার ছবি এখন ভাইরাল অনেকেই বলছেন, ভারতীয় নারীর মতোই কাজ করেছেন প্রাক্তন সুন্দরী। অনেকে আবার বলছেন, নিক তার মনের কত গভীরে তা বোঝাতেই এই অভিনব পদক্ষেপ৷