মুরাদনগরে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ১৫’শ কর্মীর নৌকায় যোগদান

আপডেটঃ ৫:২৮ অপরাহ্ণ | ডিসেম্বর ২৫, ২০১৮

মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিলা) প্রতিনিধি:কুমিল্লা-৩ মুরাদনগর আসনে মঙ্গলবার সকাল ১০টায় বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের প্রায় ১৫’শ কর্মী নৌকার পক্ষে কাজ করতে আ’লীগের মনোনীত প্রার্থীর সাথে আনুষ্ঠানিক ভাবে যোগদিয়েছেন।
২১শে আগষ্ট গ্রেনেড হামলা মামলা আসামী সাবেক এমপি কায়কোবাদের জাবত জীবন সাজা হওয়ায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুরাদনগর উপজেলা থেকে বিএনপির মনোনয়ন পান তার ছোট ভাই কেএম মুজিবুল হক। আর সেই থেকেই উপজেলা বিএনপিতে চলছে মন কষাকষি। তার জের ধরে মঙ্গলবার সকাল ১০টায় বাংলাদেশ মহিলা দলের উপজেলা সভাপতি জুলেখা বেগমের নেতৃত্বে উপজেলার ২২টি ইউনিয়ন থেকে আসা প্রায় ১৫’শ মহিলাকর্মী ৩০ডিসেম্বর সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হরুনের সাথে আনুষ্ঠানিক যোগদেন করেন।
এ বিষয়ে জুলেখা বেগম বলেন, কায়কোবাদের অনুপস্থিতিতে বিএনপি থেকে মনোনয়ন সেই পাবে, যে দুঃসময় নেতাকর্মীদের পাশে থেকেছে। অথচ এমন একজনকে বিএনপি থেকে এখানে প্রার্থী করা হয়েছে যাকে গত ১২ বছরেও জনগণ দুরের কথা নেতাকর্মীরাই দেখে নাই। অপরদিকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইউসুফ আব্দুল্লাহ হারুন গত চার বছরে উপজেলার রেকর্ড পরিমান উন্নয়ন করেছে এবং আমরা বিরোধী দলীয় নেতাকর্মীরা কোন মিথ্যা মামলার শিকার হতে হয় নাই। তাই আমরা ৩০শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে ব্যাক্তি ইউসুফ হারুনকে ভালোবেসে নৌকার পক্ষে কাজ করবো।