৬৫ ইঞ্চি টিভি চুরি করতে গিয়ে বিপাকে চোর (ভিডিও)

আপডেটঃ ৯:৪২ পূর্বাহ্ণ | ডিসেম্বর ২০, ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক:চুরি করতে গিয়েছিলেন চোর। ইচ্ছে ছিল ভালো কিছু হাতিয়ে নেবেন। সুযোগ বুঝে চুরি করলেন ৬৫ ইঞ্চির টিভি। এখানেই বাধল বিপত্তি। বৃহদাকার এই টিভিটি যে তার গাড়িতে ধরে না। গাড়িটিতে করে টিভি নিয়ে পালাতে গিয়ে তিনি যা করেছেন তা রীতিমতো নেটিজানদের মধ্যে হাস্যরসের জন্ম দিয়েছে।

মূল ঘটনাটি ওয়াশিংটনের। চুরি করার পুরো দৃশ্যটি ধরা পড়ে সিসিটিভির ক্যামেরায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি বাড়ির সামনে ছোট একটি গাড়িতে করে নেমে আসে এক ব্যক্তি। আপাদমস্তক তার শরীর ঢাকা। দেখে চেনার উপায় নেই। সিসিটিভি ক্যামেরার দৃষ্টি এড়াতেই এই ফন্দি। গাড়ি থেকে নেমেই দ্রুত বাড়ির জানালার কাছে আসে চোর। জানালা দিয়ে টিভি স্ক্রিন বের করে নিয়ে দে দৌঁড়। কিন্তু মুশকিল হলো ৬৫ ইঞ্চির টিভি সেটটিকে সে সামলাতে পারছিল না। কিছুদূর যেতেই টিভি সেটটি পড়ে যায় তার হাত থেকে।

তাড়াহুড়োর বশেই টিভি সেটটিকে সামলাতে পারেনি সে। সে যাত্রা থেকে রক্ষা পেয়ে টিভিটিকে গাড়ির কাছেও নিয়ে যায় চোরটি। আসল বিপত্তিটি শুরু হয় সেখানেই। গাড়িটি ছোট অন্যদিকে টিভিটি ৬৫ ইঞ্চি। কিছুতেই টিভিটিকে গাড়িতে ঢোকাতে পারছে না চোর।

প্রথমে গাড়ির পিছনের দরজা খুলে ভিতরে গাড়িটিকে ঢোকানোর চেষ্টা করল, তাতে ব্যর্থ হয়ে এবার গাড়ির ডিকি খুলে আবার ঢোকানোর চেষ্টা করে। কিন্তু ডিকিতেও আটেনি টিভিটি। এবার আবার দরজা খুলে নতুন করে টিভিটি ঢোকানোর চেষ্টা করে সে। কোনোরকমে টিভিটি গুঁজে দিয়ে গাড়ির দরজা বন্ধ না করেই দে ছুট। বাড়ির সিসিটিভিতে পুরো দৃশ্যটি ধরা পড়েছে। যা রীতিমতো ভাইরাল।

বাড়ির মালিক মার্শেদা ডিগস এতে প্রচণ্ড ক্ষেপেছেন। তার ভাষ্য, সদ্য ৬৫ ইঞ্চি টিভিটি ৭০০ ইউরো দিয়ে কিনেছিলেন তিনি। টিভিটি এখনও মোড়ক থেকেও বের করতে পারেননি, তার আগেই চুরি গেল। তার ধারণা, ওই চোর টিভিটি নিয়ে যেভাবে পালিয়েছে, তার বাড়ি পৌঁছানোর আগেই ভেঙে চুরমার হয়ে যাবে।