উন্নয়নের মহাসড়কে কেন্দুয়া-আটপাড়াবাসীকে তুলে নিতে চাই ——অসীম কুমার উকিল

আপডেটঃ ২:৫৭ অপরাহ্ণ | ডিসেম্বর ১৮, ২০১৮

মহিউদ্দিন সরকার,সি এন এ নিউজ, কেন্দুয়া: নেত্রকোণার কেন্দুয়া পৌর সদরের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচনী সভায় ১৭(ডিসেম্বর)সোমবার রাতে কেজি স্কুলের মাঠে বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের আওয়ামীলীগের মনোনীত  প্রার্থী অসীম কুমার উকিল প্রধান অতিথির বক্তব্যে দেন।তিনি তার বক্তব্যে বলেন, উন্নয়নের মহাসড়কে কেন্দুয়া-আটপাড়াবাসীকে তুলে নিতে চাই।

দীর্ঘ রাজনৈতিক জীবনের অভিজ্ঞতা নিয়ে আজ আপনাদের কাছে ছুটে এসেছি এই এলাকার সকল মানুষের সেবক হিসেবে কাজ করতে।  এলাকার উন্নয়ন কিভাবে করতে হয়, কার মাধ্যমে করতে হয় সব অভিজ্ঞতাই আছে এখন সেই অভিজ্ঞতাটুকু কাজে লাগাতে নৌকা মার্কায় আপনাদের একটি ভোট চাই। আপনার একটি ভোটে আমি চির ঋণী হয়ে সারাজীবন আপনাদের পাশে থাকব।

অসীম কুমার উকিল বলেন, মাতৃ ও পিতৃ ঋণ যেমন শোধ করা যায়না, তেমনি ভোট একটি পবিত্র আমানত এ ঋণও কোনদিন শোধ করা যায়না। আমি আপনাদের সন্তান হিসেবে, ভাই হিসেবে, বন্ধু হিসেবে এই পৌরসভার বাসিন্দা হিসেবে কথা দিচ্ছি আপনার পবিত্র ভোটের ঋণটুকু স্বীকার করে এই কেন্দুয়া পৌরসভা সহ নির্বাচনী এলাকার সকল মানুষের সেবা করতে আপনাদের সহযোগিতা চাই। ৩০ ডিসেম্বরের ভোটে যদি নির্বাচিত হতে পারি আমার প্রথম কাজই হবে এই পৌরসভাকে শ্রেণি পরিবর্তন করে মডেল পৌরসভায় রূপান্তরিত করা।

৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম আঙ্গুরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শফিকুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সদস্য পৌর মেয়র মো: আসাদুল হক ভূঞা, পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঞা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা রোজি, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম জুয়েল, উপজেলা যুবলীগের আহ্বায়ক মুস্তাফিজউর রহমান বিপুল, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জাকির আলম, ০৮ নং ওয়ার্ড শান্তি সংঘের সাধারন সম্পাদক রফিকুল ইসলা খোকন, যুব মহিলালীগের সভাপতি কল্যানী হাসান, শান্তি সংঘের মহিলা সম্পাদিকা দিলোয়ারা আনসারী, সাবেক ছাত্রলীগ নেতা জামিরুল ইসলাম প্রমুখ।

সভায় সোনালী ব্যাংকের সাবেক ক্যাশিয়ার হেলাল উদ্দিন ভূঞা ও তার কণ্যা যুব মহিলালীগ নেত্রী নেলী অসীম কুমার উকিলের হাতে নৌকা প্রতীক তুলে দেন।