শেখ হাসিনার নির্বাচনী প্রচারণা শুরু

আপডেটঃ ৫:৩৯ অপরাহ্ণ | ডিসেম্বর ১২, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণা শুরু করেছেন।

ঢাকা থেকে সড়ক পথে আজ বুধবার দুপুর ২টার দিকে টুঙ্গিপাড়ায় এসে পৌঁছান শেখ হাসিনা। এরপর দুপুর ২টা ১৫মিনিটে তিনি বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বোন শেখ রেহানা ও পরিবারের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

মাজার জিয়ারত করে তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলেন।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, বি এম মোজাম্মেল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর কোটালীপাড়ায় বিকেল ৩টায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখার মধ্য দিয়ে নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ সভাপতি। তিনি গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলা) আসনে প্রার্থী হয়েছেন।