ইবির ছাত্রী হলে ঢুকে যুবক ধরা

আপডেটঃ ৭:৩৮ অপরাহ্ণ | নভেম্বর ১৯, ২০১৮

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বেগম খালেদা জিয়া হল থেকে রিমন হোসেন নামে এক যুবককে আটক করা হয়েছে। সোমবার বিকেল ৫টার দিকে প্রক্টরিয়াল বডির সদস্যরা তাকে আটক করে। পরে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় সোপর্দ করা হয়।

আটক রিমন হোসেন কুষ্টিয়ার আড়ুয়াপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, বেগম খালেদা জিয়া হলের দেয়াল টপকে রিমন ভেতরে প্রবেশ করে সন্দেহজনকভাবে ঘুরছিলেন। হলের আবাসিক ছাত্রীরা বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমানকে ফোনে জানালে প্রক্টরিয়াল বডির সদস্যরা গিয়ে তাকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ওই যুবককে বিশ্ববিদ্যালয় থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, হল থেকে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে প্রক্টরিয়াল বডির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। ক্যাম্পাসে কেউ কোনো অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করলে তা তাৎক্ষণিক প্রতিহত করা হবে।

এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ বলেন, তাকে আটক করে থানা নিয়ে আসা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসায় সে টোকাই বলে মনে হয়েছে। পরবর্তী ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।