বিয়ের ছবি বিক্রি করেই ২৫ লাখ ডলার কামাবেন প্রিয়াঙ্কা-নিক

আপডেটঃ ৮:৩৮ পূর্বাহ্ণ | নভেম্বর ১৪, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাসের বিয়ের ছবি সত্ত্ব একটি আন্তর্জাতিক ম্যাগাজিনের কাছে আড়াই মিলিয়ন (২৫ লাখ) মার্কিন ডলারে বিক্রি হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, এখনো পর্যন্ত আন্তর্জাতিক ওই ম্যাগাজিনের নাম প্রকাশ না করা হলেও জানা যায় ওই প্রতিষ্ঠানটিই বিয়েটি কাভার করবে।

এর আগে, বিভিন্ন প্রধান প্রধান প্রকাশনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই তারকা যুগলের বিয়ে কাভার করার আগ্রহ দেখিয়েছে।

চলতি বছরের আগস্টে বাগদান সম্পন্ন হওয়ার পর থেকেই বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত হয়ে পড়েন প্রিয়াঙ্কা ও নিক। গত অক্টোবরে নিউইয়র্কে গার্লস স্কোয়াডের সাথে ব্রাইডাল শাওয়ার সম্পন্ন করার পর আর্মস্টারডামে ব্যাচলর পার্টিও করেছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ে হচ্ছে আসন্ন শীতে। টানা তিন দিন বাজবে বিয়ের সানাই। ৩০ নভেম্বর যোধপুরে শুরু হবে বিয়ের আনুষ্ঠানিকতা, উৎসব। চলবে ২ ডিসেম্বর পর্যন্ত। যোধপুরের একটি প্রাসাদে বিয়ের অনুষ্ঠান হবে, কিছুদিন আগেই তাঁরা সেখানে গিয়ে ভেন্যু নিশ্চিত করেছেন।

ধারণা করা হচ্ছে, প্রিয়াঙ্কা-নিকেইর এই বিয়েতে ১৫০০ থেকে ২০০০ অতিথি আসবেন। সালামান খান ও তার পরিবার, রণবীর কাপুর, আলীয়া ভাট, ক্যাটরিনা কাইফ, ফারহান আক্তার এবং সিদ্ধার্থ রয়সহ বিভিন্ন অতিথিরা বিয়েতে থাকবেন।