ব্যক্তিগত বিষয় কেন আপনাদের বলব : ইলিয়েনা

আপডেটঃ ৯:৪৮ পূর্বাহ্ণ | নভেম্বর ১৩, ২০১৮

বিনোদন ডেস্ক :ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। তার পরবর্তী সিনেমা ‘অমর আকবর অ্যান্থনি’। আগামী ১৬ নভেম্বর সিনেমাটি মুক্তি পাবে। সিনেমার মুক্তিকে সামনে রেখে প্রচার চালাচ্ছেন ইলিয়েনা। সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির হলে অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রুনীবোনের সঙ্গে তার প্রেম ও বিয়ে নিয়ে প্রশ্ন করেন উপস্থিত গণমাধ্যমকর্মীরা।

প্রশ্নের জবাবে ইলিয়েনা ডিক্রুজ বলেন, ‘কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল, আমি নাকি অন্তঃসত্ত্বা। তারপর বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বক্তব্য দিয়েছি। আর আমি কেন আমার ব্যক্তিগত বিষয়ে আপনাদের সঙ্গে কথা বলব? বাগদান, বিয়ে, প্রেগন্যান্সি ও সম্পর্ক নিয়ে আমি মানুষকে জানাতে আগ্রহী নই।’ তবে এও জানান, তিনি অ্যান্ড্রু নীবোনের সঙ্গে খুবই সুখী সময় কাটাচ্ছেন।

চলতি বছরের শুরুর দিকে গুঞ্জন উঠেছিল, প্রেমিক অ্যান্ড্রু নীবোনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ইলিয়েনা। তারপরই মূলত গুঞ্জন উঠে মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী। এরপর গত জুন মাসে ইলিয়েনা ভারতীয় সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘আমি অন্তঃসত্ত্বা নই। আমি আগের মতোই সুখী জীবনযাপন করছি। এটি এমনই একটি বিষয় যা আমিও চাই। কিন্তু এখনই আমি মা হতে চাই না।’

২০০৬ সালে তেলেগু ভাষার ‘দেবাদাসু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ইলিয়েনা ডিক্রুজ। একই বছর তামিল ভাষার ‘কেডি’সিনেমাসহ আরো তিনটি সিনেমায় অভিনয় করেন তিনি। এরপর কন্নড়, তামিল ভাষার একাধিক সিনেমাতেও দেখা যায় এই নায়িকাকে। ২০১২ সালে ‘বারফি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে ইলিয়েনার। এরপর টানা বলিউড সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি। উপহার দিয়েছেন ‘রোস্তম’, ‘মুবারাকান’, ‘রেইড’-এর মতো চলচ্চিত্র। কিন্তু গত ৬ বছর দক্ষিণের আর কোনো সিনেমায় দেখা যায়নি এই অভিনেত্রীকে। সেই দীর্ঘ বিরতি ভেঙে ‘অমর আকবর অ্যান্থনি’ সিনেমার মাধ্যমে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ফিরছেন এই অভিনেত্রী।