জামালগঞ্জে ই-কমাসের্র দ্বিতীয় শাখা উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল

আপডেটঃ ৮:১৬ অপরাহ্ণ | নভেম্বর ১০, ২০১৮

মো. শাহীন আলম, সুনামগঞ্জ প্রতিনিধি:কারিগরি শিক্ষা নিলে বিশ্ব জুড়ে কর্ম মিলে, এই স্লোগানকে সামনে রেখেই চলছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কারিগরি শিক্ষা বোর্ড কতৃক অনুমোদিত ই-কমার্স এন্ড ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টার। তারই দ্বারা বাহিকতায় সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ই-কমার্স-২য় শাখা উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে ।
আজ শনিবার দুপুরে ই-কমার্স আয়োজিত দ্বিতীয় শাখা উপজেলা পরিষদ গেইট সংলগ্ন শুভ উদ্বোধন অনুষ্টানের ই-কমার্স ট্রেনিং সেন্টারের পরিচালক মো.শাহীন আলমের সভাপতিত্বে ও জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদের স ালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শামীম আল ইমরান, বিশেষ অতিথি ছিলেন জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল হাসেম, ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান ও প্রবীন রাজনীতিবীদ করুণা সিন্দু তালকদার, উপজেলা আওয়ামীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান প্রমুখ ।
এতে উদ্বোধনী শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ। তাছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত চিলেন ধর্মপাশা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম আহম্মেদ, সাংবাদিক ওয়ালি উল্লাহ সরকারসহ ই-কমার্স ট্রেনিং সেন্টারের শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ। এতে দোয়া মাহফিল পরিচালনা করেন, জামালগঞ্জ ফুরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার পরিচালক হাফিজ মো.আব্দুর রহিম ।