বলিউডে সালমানের বোনের মেয়ে!

আপডেটঃ ৮:৪৫ পূর্বাহ্ণ | নভেম্বর ০৪, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খান। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে তার বোন অর্পিতা শর্মার স্বামী আয়ুশ শর্মার সিনেমা লাভযাত্রী। সিনেমাটির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার। এবার রুপালি জগতে পা রাখতে চলেছেন সালমানের আরেক বোন আলভিরা অগ্নিহোত্রীর মেয়ে আলিজেহ আগ্নহোত্রী। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, সালমান খানের দাবাং-থ্রি সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখার পরিকল্পনা করছেন আলিজেহ। এ জন্য প্রস্তুতিও শুরু করেছেন তিনি। নিয়মিত অভিনয় ও নাচের ক্লাসে হাজির হচ্ছেন। প্রসিদ্ধ কোরিওগ্রাফার সরোজ খানের অধীনে নাচ শিখছেন তিনি। আলিজেহকে বলিউডের জনপ্রিয় নাচের স্টেপগুলো শেখানো হচ্ছে।

এ ছাড়া একটি সূত্রের দেয়া তথ্যমতে, নাচ শেখার কতটুকু উন্নতি হয়েছে তা দেখার জন্য সালমান খান একাধিকবার আলিজেহর নাচের ক্লাসে গিয়েছেন। উন্নতি দেখে এ অভিনেতা সন্তুষ্টও হয়েছেন। এছাড়া আলিজেহও বিষয়টি খুব গুরুত্বের সঙ্গে নিয়েছেন। দিন দিন তার আরো উন্নতি হচ্ছে।

দাবাং-থ্রি সিনেমাটিতে সালমান খানের পাশাপাশি সোনাক্ষী সিনহা ও আরবাজ খানকেও দেখা যাবে। ২০২০ সালের ২৭ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।  এটি পরিচালনা করবেন অভিনেতা-নির্মাতা প্রভু দেবা। এর আগে দাবাং সিরিজের প্রথম সিনেমা পরিচালনা করেন অভিনব কাশ্যব। দাবাং-টু পরিচালনা করেন আরবাজ খান।