এবার জিতের সঙ্গে জুটি বেঁধছেন কৌশানী

আপডেটঃ ৯:০৬ পূর্বাহ্ণ | নভেম্বর ০১, ২০১৮

বিনোদন  ডেস্ক : টলিউড অভিনেত্রী কৌশানী মুখার্জি এবার কলকাতার আরেক জনপ্রিয় অভিনেতা জিতের সঙ্গে জুটি বেঁধে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন। ‘অসুর’ নামে এ সিনেমাটি পরিচালনা করবেন পাভেল। এতে কৌশানীকে করপোরেট লুকে দেখা যাবে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

২০১৫ সালে ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। অভিষেক চলচ্চিত্রে বনি সেনগুপ্তের সঙ্গে জুটি বাঁধেন এই নায়িকা।

কৌশানী অভিনীত এ পর্যন্ত ছয়টি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে তিনটি সিনেমায় প্রেমিক বনি সেনগুপ্তর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব, যিশু সেনগুপ্ত অভিনীত সিনেমাতেও অভিনয় করেছেন কৌশানী।

জানা গেছে, গত দুদিন ধরে সিনেমাটির শুটিং চলছে। কিন্তু পরিচালক নতুন এ সিনেমার খবর এখনি জানাতে নারাজ। তাই অনেকটা গোপনে কলকাতার পার্পেল মুভি টাউনে সিনেমাটির শুটিং করছেন। শুধু তাই নয়, পুরো টিমকেও এ বিষয়ে চুপ থাকতে বলেছেন এই নির্মাতা।

কৌশানী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হইচই আনলিমিটেড’। দেব অভিনীত এ সিনেমাটি গত দুর্গাপূজায় মুক্তি পায়। কৌশানী অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘গার্লফ্রেন্ড’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন কৌশানী-বনি। আগামী ২ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।