প্রতিবন্ধী সাবেকুন নাহার নিহামনির চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

আপডেটঃ ৯:০৮ পূর্বাহ্ণ | অক্টোবর ৩১, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের টঙ্গীর খাঁ-পাড়ার এলাকার প্রতিবন্ধী সাবেকুন নাহার নিহামনি (১৫) প্রতিবন্ধীত্বের পাশাপাশি সেরিব্রাল পলসি (CP) রোগে আক্রান্ত হয়ে শয্যাসায়ী । তার চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রয়োজন। তিন ভাই বোনের মধ্যে নিহামনি সবার বড়।
জন্মের পর থেকেই সে এই জটিল রোগে আক্রান্ত হওয়ায় শুরু থেকেই হামাগুড়ি দিয়ে হাটাতো। তারপরও তার পিতা-মিজানুর রহমান সবুজ ও মাতা-নাসরীন নাহার নিদারুন কষ্ট সহ্য করে তাকে লালন পালন করে আসছেন। প্রতিমাসে তার ঔষধ বাবদ প্রায় ৫০০০-৬০০০/- টাকা খবর করতে হয়। এতে তারা নিদারুন অর্থকষ্টে ভোগছেন।
প্রধানমন্ত্রী কন্যা সায়মা ওয়াজেদ পুতুল পরিচালিত ঢাকার শাহবাগের ই-ব্লকের পিজি হাসপাতালের অটিজম সেন্টারে নিউরোলজি বিভাগের চিকিৎসক ডা: আবিদ হাসানের এবং অপর চিকিৎসক ডা: কানু লাল সাহার তত্বাবধানে তার চিকিৎসা চলছে। তবে ডা: কানু লাল সাহা অতিদ্রুত নিহার জিহ্বার অপারেশন করার পরামর্শ দিয়েছেন। গত ২০১০ সালে ঢাকার সাভারের সিআরপিতেও তার চিকিৎসা করানো হয়। এভাবে স্বল্প বেতনে চাকরি করে দীর্ঘ ১৫ বছর যাবৎ চিকিৎসার খরচ চালিয়ে এখন অসহায় ও নিঃস্ব অবস্থায় সাবেকুন নাহার বাবা মো. মিজানুর রহমান সবুজ। মেয়ের চিকিৎসার জন্য তিনি দেশের প্রতিবন্ধী পুর্ণবাসন সংস্থা, সমাজের বিত্তবান ও দয়াবান ব্যক্তিবর্গসহ সকলের নিকট আর্থিক সাহায্য কামনা করেছেন।
সাবেকুন নাহার নিহামনির নানা নড়াইল জেলা সদরের আউরিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. লুৎফর রহমান নাতনীর চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশু হস্তক্ষেপ কামনা করেছেন।
সাবেকুন নাহারের জন্য সাহায্য পাঠানোর ঠিকানা :
মো. মিজানুর রহমান সবুজ (বাবা)
বিকাশ একাউন্ট: ০১৮৬৫-১০৫৭০৯