মুক্তিপণ না পেয়ে ৩ বছরের শিশুকে হত্যা

আপডেটঃ ৪:৫৫ অপরাহ্ণ | অক্টোবর ১৯, ২০১৮

সি এন এ নিউজ,নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ৫ লাখ টাকা মুক্তিপণ না পাওয়ায় তিন বছরের শিশু জুঁইকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিখোঁজের একদিন পর শুক্রবার সকালে ভুলতার টেকপাড়া গ্রামে নিজ বাড়ির পাশ থেকে জুঁইয়ের হাত-পা বাঁধা বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত জুঁই আক্তার উপজেলার ভুলতা ইউনিয়নের টেকপাড়া গ্রামের ব্যবসায়ী আনোয়ার হোসেনের মেয়ে।

পুলিশ ও নিহত শিশুর পরিবার জানিয়েছে, বৃহস্পতিবার সকালে নিজ বাড়ির পাশে খেলতে গেলে একটি চক্র জুঁই আক্তারকে অপহরণ করে নিয়ে যায়। পরে আশপাশের সব স্থানে খোঁজাখুঁজি করেও জুঁইকে পাওয়া যায়নি। পরে দুপুর ২টার দিকে অপহরণকারীরা জুঁইয়ের পিতা আনেয়ার হোসেনের মোবাইলে মুক্তিপণের জন্য ৫ লাখ টাকা দাবি করে। অন্যথায় জুঁইকে হত্যা করার হুমকি দেয়।

এ ঘটনায় বিকেলেই পিতা আনোয়ার হোসেন রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর পর শুক্রবার সকালে ৭টায় নিজবাড়ির পাশ থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।

স্বজনদের অভিযোগ, মুক্তিপণের ৫ লাখ টাকা না পেয়ে জুঁইকে হত্যা করে অপহরণকারীরা।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, অপহরণের পর রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা হাত-পা বেঁধে মুখে স্কচটেপ পেঁচিয়ে শ্বাসরোধ করে শিশুটিকে হত্যা করে তাদের বাড়ির পাশেই বস্তাবন্দি করে ফেলে রেখে যায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, শিশুর হত্যাকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায়  মামলা দায়েরের প্রস্তুতি চলছে।