টঙ্গীতে শিক্ষার্থীকে কুপিয়ে জখম

আপডেটঃ ১০:৩১ অপরাহ্ণ | অক্টোবর ১৬, ২০১৮

সি এন এ নিউজ,টঙ্গী(গাজীপুর): টঙ্গীতে আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে মো. সাব্বির হোসেন (১৭) ও সাফিন(১৭) নামের দুই স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপুরে টঙ্গীর চেরাগ আলী কাদেরিয়া ঝুট মিলের পরিত্যাক্ত অংশের ভেতর এ ঘটনা ঘটে। আহতের স্বজনরা জানায়,এলাকার অন্যান্য ছেলেদের সঙ্গে বেশ কিছু দিন ধরেই দ্বন্ধ চলে আসছিলো। আহত দুই শিক্ষার্থী টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের দশম শ্রেণীর ছাত্র।
আহতদের সহপাঠি তানিম জানায়, নির্জন ঐ এলাকায় একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মাথা,পিঠে, হাত ও পাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে চলে যায়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করে। গুরতর আহত সাব্বির শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারের হাসপাতালে চিকিৎসা শেষে ঢামেকে পাঠানো হয়েছে। ।খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনা হবে।