রাজধানীর সড়ক দুর্ঘটনায় নিহত ৩

আপডেটঃ ১০:৩৫ পূর্বাহ্ণ | অক্টোবর ১৫, ২০১৮

সি এন এ প্রতিবেদক : রাজধানীর মিরপুর ও বনানীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।

রোববার (১৪ অক্টোবর) রাতে মিরপুরের রূপনগর থানা এলাকা ও সোমবার (১৫ অক্টোবর) সকাল সোয়া ৭টায় বনানী আর্মি স্টেডিয়ামের সামনের রাস্তায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন-রাজ্জাক (৪৬) ও তার বন্ধু জাহিদুর রহমান দুদু (৪২)।তারা দুইজনেই ব্যবসায়ী। অপর জনের (২৭) পরিচয় জানা যায়নি।

জানা যায়, রূপনগর থানা এলাকায় রাতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতদের মৃতদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এদিকে সোমবার সকাল সোয়া ৭টায় বনানী আর্মি স্টেডিয়ামের সামনের রাস্তায় সড়ক দুর্ঘটনায় আহত হন অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি। উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় নিহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রূপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজুল হক গণমাধ্যমকে জানান, রোববার রাতে গোড়ান চটবাড়ি পানি উন্নয়ন বোর্ডের সামনের সড়ক দুর্ঘটনায় রাজ্জাক (৪৬) ও তার বন্ধু জাহিদুর রহমান দুদু (৪২) নামে দুই ব্যবসায়ীর মৃত্যু হয়।

তিনি আরো জানান, দুই বন্ধু মোটরসাইকেলে করে সাভার থেকে মিরপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় কোনো যানবাহনের ধাক্কায় তারা আহত হয়।

এদিকে বনানী থানার উপ- পরিদর্শক (এসআই) মো. শাহিন আলম গণমাধ্যমকে জানান, আর্মি স্টেডিয়ামের সামনের সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় (২৭) এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতর পরনে ছিলো জিন্স ও চেকের শার্ট। সোমবার ভোরের দিকে ঘটনাটি ঘটে। ওই যুবকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিলে চিকিৎসক ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে কোনো যানবাহনের ধাক্কায় ওই যুবকের মৃত্যু হয়।