কেন্দুয়ায় ৪০ পূঁজা মন্ডপে শারদীয় দূর্গাৎসব

আপডেটঃ ৫:৩১ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৮

মহিউদ্দিন সরকারঃ কেন্দুয়া (প্রতিনিধি): ধর্ম যার যার উৎসব সবার  আসন্ন শারদীয় দূর্গা পুঁজাকে সামনে রেখে  উৎসব আমেজে কেন্দুয়া উপজেলার ৪০টি পূঁজা মন্ডপে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পূঁজা উদযাপন করার লক্ষে হিন্দু সম্প্রদায়ের লোকদের  প্রায় সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ পূঁজা উদযাপন কমিটি কেন্দুয়া উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি অনিল চন্দ্র ভদ্র ও সম্পাদক রাখাল বিশ্বাস জানান,এবছর কেন্দুয়া উপজেলার সর্বমোট ৪০টি পূঁজা মন্ডপে  সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পূঁজা উদযাপন করা হবে।

ওসি ইমারত হোসেন গাজী জানান,যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকরে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি চেষ্টা করবে বা কেউ ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার চেষ্টা করবে সে রকম তথ্য প্রমাণ মিললে তার বিরুদ্ধে সে যেই হউক কঠিন শান্তিমূলক পদক্ষেপ গ্রহণ করা হবে। তিনি বলেন, পূঁজা মন্ডপের আশেপাশে কোন মাদক সেবন এবং মাদক সেবনকারীদের আনাগোনা থাকলে সঙ্গেসঙ্গে তাকে আইনের আওতায় আনা হবে। পুলিশ আনসার সহ যারা পূজার নিরাপত্তার দায়িত্বে থাকবে তাদেরকেও টিম ওয়ার্কের মাধ্যমে তদারকি করবে পুলিশ।এ জন্য তিনি সকলকে যার যার দায়িত্ব সঠিক ভাবে পালনের আহবান।