কলমাকান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৬

আপডেটঃ ৫:২৭ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৮

মোঃ জাফর উল্লাহ, কলমাকান্দা (নেত্রকোনা) সংবাদদাতা:নেত্রকোনার কলমাকান্দায় বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় কাজল মিয়া (৪০) নামে এক জনের মৃত্যু ও ছয়জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার লেংগুড়া ইউনিয়নের গৌরীপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী দুর্গাপুর উপজেলার চন্ডীগড় ইউনিয়নের সাপাইয়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে কাজল মিয়াসহ কয়েকজন বুধবার দুপুরে কলমাকান্দা উপজেলার লেংগুড়া গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানের দাওয়াতে অংশগ্রহণ করেন। পরে বিয়ে বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে ওইদিন সন্ধ্যায় তারা ইজিবাইকে চড়ে রওয়ানা হয়। ইজিবাইটি সন্ধ্যা সাতটার দিকে লেংগুড়া ইউনিয়নের গৌরীপুর এলাকায় আসলে ওই সড়কের মোড়ে ক্রাউন ডিলাক্স পরিবহণের একটি বাস ইজিবাইটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইটি সড়কের পাশে খাদে পড়ে যায়। পরে এলাকার লোকজন ঘটনাস্থল থেকে চালকসহ সকল যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে কলমাকান্দা ও দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক কাজল মিয়াকে মৃত ঘোষণা করেন।
কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর বাসটিকে জব্দ করা হয়েছে। চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।