চুরি শেষে ক্যামেরায় কোমর দুলিয়ে নেচে গেল চোর (ভিডিও)

আপডেটঃ ২:১৪ অপরাহ্ণ | অক্টোবর ০৮, ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক:একে একে ছয়টি বাড়িতে চুরি করেন তারা। এর মাধ্যমে কয়েক লাখ টাকা মুহূর্তেই তাদের হাতের মুঠোয় এসেছে। এক রাতেই এত আয়, উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ তো থাকা লাগেই। সেই উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ ঘটালেন এক চোর। আর সেটি করেছেন তার আনাড়ি নাচের মাধ্যমে। ভারতের আহমেদাবাদের গান্ধীনগর শহরের সারগসান গ্রামের একটি ফ্লাটের সিসিটিভির ফুটেজে শনিবার এমনই দৃশ্য ধরা পড়েছে।

সিসিটিভির ওই ফুটেজে দেখা যায়, সিসিটিভিতে যাতে মুখ না দেখা যায়, সেজন্য পিছন ফিরে একে একে ফ্ল্যাটে ঢুকছেন চোর। চুরি শেষে বেরিয়ে যাওয়ার সময় লুঙ্গি পরিহিত এক চোর কম্বল মুড়িয়ে নাচ দেখান। নাচতে নাচতেই তিনি বেরিয়ে পড়েন। মাথা নিচু করে সবাই ফ্ল্যাট থেকে বেরিয়ে পড়েন।

ভারতীয় সংবাদমাধ্যম টাইসব অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, পাঁচ সদস্যের চোরদের দলটি প্রথমে রত্নরাজ আবাসিক এলাকার ৫৬ বছর বয়সী অরবিন্দ প্যাটেলের বাড়িতে ঢোকেন। সেখান থেকে তারা প্রায় দুই লাখ টাকার স্বর্ণালঙ্কার কব্জা করেন। ওই বাড়ি চুরি শেষে তারা একই ফ্ল্যাটের আরেকটি বাড়িতে ঢোকেন। তবে তারা ওই বাড়ি থেকে কী পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তারপর তারা শ্রীমদ আবাসিক এলাকায় একটি ফ্ল্যাটে ঢুকে দুইটি বাড়িতে লুট করে। চুরি শেষে ফ্ল্যাট থেকে বের হওয়ার পথে এক চোর বিজয়ের বহিঃপ্রকাশ ঘটাতে নাচতে নাচতে বের হন।

প্রতিবেদনে আরও বলা হয়, চোরেরা দুটি ফ্ল্যাটে ঢুকে স্বর্ণালঙ্কার ও ক্যাশ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকা হাতিয়ে নিতে সক্ষম হয়েছে।

এ বিষয়ে পুুলিশের কাছে অভিযোগ দিয়েছেন কল্পনা শুকলা (৫১) নামের এক নারী। তার বাড়িতে চুরি শেষেই ওই চোর নৃত্য প্রদর্শন করে।

অভিযোগে তিনি উল্লেখ করেছেন, চোরেরা তার বাড়ি থেকে ৬৫ হাজার টাকার সমপরিমাণ জিনিসপত্র হাতিয়ে নিয়েছে। তিনি স্বামীর সঙ্গে দেখা করতে ভারুচ গেলে তার বড়িতে চুরির ঘটনা ঘটে।

তবে চোরেরা এখনও পর্যন্ত গ্রেফতার না হলেও বিজয়সূচক নাচের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।