সুপার হিরোইন আইরিন

আপডেটঃ ১:৫৮ অপরাহ্ণ | অক্টোবর ০৮, ২০১৮

বিনোদন প্রতিবেদক:এই সময়ের চলচ্চিত্রে পরিচিত মুখ আইরিন সুলতানা।একসময় র‌্যাম্প মডেলিং করলেও বর্তমানে চলচ্চিত্রে অভিনয় করেই ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। নতুন একটি ছবিতে অভিনয় করছেন তিনি। ছবির নাম ‘আকাশমহল’। এতে বীনা নামে একটি অলৌকিক শক্তির অধিকারী সুপার হিরোইন চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা আইরিন।

দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এ ছবির শুটিং সম্প্রতি শুরু হয়েছে। তবে ছবিতে আইরিনের নায়ক হিসেবে কে থাকছেন তা চূড়ান্ত হয়নি। ছবিটিতে জাদুকরের চরিত্রে অভিনয় করছেন ড্যানি সিডাক।

ছবিটিতে দেখা যাবে, অলৌকিক এক ক্ষমতা পেয়েছেন চিত্রনায়িকা আইরিন। এ ক্ষমতা কাজে লাগিয়ে মন্দের বিরুদ্ধে যুদ্ধ শুরু করেছেন তিনি। দুষ্ট এক জাদুকর তার পিছে লেগেছে। এ জাদুশক্তির বিনাশ করে মানুষের উপকার করা তার কাজ।

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে আইরিন বলেন, ‘হলিউড বলিউডে এমন গল্পের অনেক ছবি হয়েছে। কিন্তু বাংলাদেশে এবারই প্রথম। এতে আমি অলৌকিক শক্তির অধিকারী। গল্পটি আমার কাছে দারুণ লেগেছে। সেই সঙ্গে ঝন্টু স্যারের মতো বড় মাপের একজন পরিচালকের সঙ্গে কাজ করছি। এটি অবশ্যই ভালো কিছু হবে।’

আইরিন আরও বলেন, ‘আমার কাছে মনে হয়েছে দর্শকদের গ্রহণ করার মতো একটি ছবি হবে। কমার্শিয়াল ছবি এটি। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই নির্মিত হচ্ছে। আমি অনেক আশাবাদী ছবিটি নিয়ে।’