আফ্রিকান মডেলের প্রেমে অর্জুন?

আপডেটঃ ৯:৪১ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৮

বিনোদন ডেস্ক :১৯৯৮ সালে মডেল মেহের জেসিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। দুই দশকের দাম্পত্য জীবনে তাদের মাহিকা(১৬) এবং মাইরা (১৩) নামে দুই মেয়ে রয়েছে। কিন্তু কয়েক বছর আগে তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন ওঠলেও গত মে মাসে যৌথ এক বিবৃতিতে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা

তখন গুঞ্জন উঠেছিল, বলিউড অভিনেতা হৃতিক রোশানের স্ত্রী সুজান খানের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে অর্জুন রামপালের। আর এজন্যই তাদের এই বিচ্ছেদ। যদিও তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ ছিল। সম্প্রতি শোনা যায়, আফ্রিকান মডেল-অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে অর্জুন রামপালের। আর গ্যাব্রিয়েলার জন্যই নাকি দীর্ঘ দিনের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন এই অভিনেতা।

সম্প্রতি অর্জুন-গ্যাব্রিয়েলাকে একসঙ্গে মধ্যাহ্নভোজে দেখা গেছে। রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দিও হয়েছেন তারা। তারপর তাদের প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে।  এ নিয়ে বলিপাড়ায় চলছে জোর গুঞ্জন। বলিপাড়ার একটি অংশ বলছেন, অর্জুন-গ্যাব্রিয়েলা শুধুই বন্ধু। সুতরাং তারা একসঙ্গে খেতে যেতেই পারেন। আবার অন্য একটি অংশ বলছেন, তাদের সম্পর্ক শুধু বন্ধুত্বে আটকে নেই।  ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

জানা যায়, গত বছর আইপিএলের সময় অর্জুনের সঙ্গে পরিচয় হয় গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনী মুখপাত্র ছিলেন তিনি। সেই দলেরই অতিথি আপ্যায়ণের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর। তখনই তাদের প্রথম আলাপ। সেই পরিচয়ই পরবর্তী সময়ে ঘনিষ্ঠতায় গড়ায়।

২০১৪ সালে ‘সোনালি ক্যাবল’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের। এরপর ২০১৬ সালে ‘উপিরি’ সিনেমার মাধ্যমে তেলেগু ভাষার চলচ্চিত্রে অভিষেক ঘটে এই অভিনেত্রীর।