সালমানের ‘ভারত’ নিয়ে ক্যাটরিনার বক্তব্য

আপডেটঃ ৫:১৪ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৮

বিনোদন ডেস্ক :বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সালমান খানের ভারত সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ অভিনেত্রী জানিয়েছেন, চিত্রনাট্য দেখেই সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। ভারত সিনেমার ক্ষেত্রেও সেটি হয়েছে।

ভারত সিনেমায় সালমানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার জুটিবদ্ধ হওয়ার কথা ছিল। তবে বিশেষ কারণে হঠাৎ করেই সিনেমাটি থেকে সরে দাঁড়ান এ অভিনেত্রী। পরবর্তী সময়ে ক্যাটরিনাকে চুক্তিবদ্ধ করেন নির্মাতারা।

প্রিয়াঙ্কার পরিবর্তে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হওয়া নিয়ে প্রশ্ন করা হলে ভারতীয় একটি সংবাদমাধ্যমে ক্যাটরিনা বলেন, ‘আমি চরিত্র ও চিত্রনাট্য দেখে সিনেমা পছন্দ করি। তাই, এ সিনেমার অংশ হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। আমার চরিত্রটি খুবই পছন্দ হয়েছে এবং এ জন্যই অভিনয় করছি।’

তিনি আরো বলেন, “আলী আব্বাস জাফর আমাকে ফোন কল করে এবং বলে, ‘গোল্ডফিস আমি তোমাকে একটি চিত্রনাট্য পাঠাচ্ছি। পড়ে তোমার প্রতিক্রিয়া জানাও।’ সে আমাকে গোল্ডফিস বলে ডাকে। আমার মনে হয়েছে চিত্রনাট্যটি অসাধারণ। এই টিমের সঙ্গে কাজ করব ভেবেই খুব উচ্ছ্বসিত।”

ক্যাটরিনা কাইফ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা টাইগার জিন্দা হ্যায়। সিনেমাটিও পরিচালনা করেন আলী আব্বাস জাফর। এর আগে এ নির্মাতার মেরি ব্রাদার কি দুলহান সিনেমায় অভিনয় করেছেন ক্যাটরিনা। বর্তমানে এ অভিনেত্রী শাহরুখ খানের সঙ্গে জিরো এবং আমির খানের থাগস অব হিন্দুস্তান সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। খুব শিগগির ভারত সিনেমার শুটিং শুরু করবেন তিনি।