ধর্মপাশায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে বখাটের ১ বছরের কারাদন্ড

আপডেটঃ ৬:০৩ অপরাহ্ণ | আগস্ট ০২, ২০১৮

মোঃ ইমাম হোসেন  বিশেষ প্রতিনিধি:সুনামগঞ্জের ধর্মপাশায় বিদ্যালয়ে যাওয়া-আসার পথে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে দুলাল মিয়া (২১) নামে এক বখাটেকে ১ বছরের বীনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইউএনও পুলক কান্তি চক্রবর্তী এ রায় প্রদান করেন।

দন্ডিত বখাটে দুলাল মিয়া উপজেলা সদর ইউনিয়নের হলিদাকান্দা গ্রামের হযরত আলীর ছেলে।

ধর্মপাশা থানার ওসি সুরঞ্জিত তালুকদার জানান, উপজেলার হলিদাকান্দা গ্রামের হযরত আলীর বখাটে ছেলে দুলাল বেশ কিছু দিন ধরেই একই ইউনিয়নের মহদিপুর গ্রামের বাসিন্দা ও উপজেলা সদরের জনতা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ওই ছাত্রীটিকে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে মেয়েটি প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়ে উপজেলা পরিষদের অদূরের রাস্তায় যাওয়া মাত্রই বখাটে দুলাল মেয়েটিকে আটকিয়ে প্রেম নিবেদন করতে থাকে। এসময় মেয়েটি তার এ প্রস্তাবে রাজি না হওয়ায় এক পর্যায়ে দুলাল মেয়েটির হাতে ধরে টানা-হেঁচড়া করতে থাকে। এসময় মেয়েটির ডাক-চিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে এসে ওই বখাটের হাত থেকে মেয়েটিকে উদ্ধারসহ বখাটে দুলালকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ সেখান থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পরে ওইদিন সকাল ১০টার দিকে অভিযুক্ত দুলালকে স্বাক্ষী প্রমাণসহ ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত তার বিরুদ্ধে এ রায় প্রদান করেন।