গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় প্রতিমন্ত্রীর ভাতিজিসহ নিহত ৪

আপডেটঃ ১০:২১ অপরাহ্ণ | জুলাই ২২, ২০১৮

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ঘে আইসিটি প্রতিমন্ত্রীজুনায়েদ আহমেদ পলকের ভাতিজিসহ চারজন নিহত হয়েছেন।

রোববার বিকেলে উপজেলার মাটিকাটা ব্রিজের কাছে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী মাইক্রোবাস এবং চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

প্রতিমন্ত্ররী খালাত ভাই গোলাম কিবরিয়ার মেয়ে খাদিজাতুল কোবরা কেয়া (৩০), কেয়ার মেয়ে রায়সা খাতুন (৬), ছেলে আহানাব (৫) এবং চালক পলক (৩৫)।

এ সময় কেয়া খাতুনের স্বামী আলমগীর হোসেন ও তার কজের মেয়ে গুরতর আহত হন। আলমগীর হোসেন চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এর সহকারী পরিচালক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী মাইক্রোবাস ও চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী একটি ট্রাক মাটিকাটা ব্রিজের কাজে পৌঁছালে তাদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোটি দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনাস্থলে খাদিজাতুল কোবরা কেয়া ও তার মেয়ে মারা যায়। পরে ছেলে আহানাব ও চালককে রাজশাহী মেডিকেল নেওয়া হলে তারা চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গোদাগাড়ী থানার এসআই আমিনুল জানান, দুর্ঘনায় আইসিটি প্রতিমন্ত্রীর ভাতিজিসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ট্রাকটি থানা হেফাজতে নেওয়া হয়েছে, তবে ট্রাক চালক পালিয়ে গেছে।