সালমানের বিপরীতে প্রথমবার প্রিয়াঙ্কা-ক্যাটরিনা?

আপডেটঃ ১০:০৩ পূর্বাহ্ণ | জুলাই ১০, ২০১৮

বিনোদন ডেস্ক : আলী আব্বাস পরিচালিত ‘ভারত’ সিনেমায় অভিনয় করবেন সালমান খান। তার বিপরীতে অভিনয়ের জন্য সম্মত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

এবার গুঞ্জন শোনা যাচ্ছে, বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ‘ভারত’ সিনেমায় অভিনয় করবেন। সবকিছু ঠিক থাকলে এবারই প্রথম সালমান খানের বিপরীতে একসঙ্গে পর্দায় হাজির হবেন ক্যাটরিনা-প্রিয়াঙ্কা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমটিকে একটি সূত্র বলেন, ‘‘ক্যাটরিনা কাইফ ‘ভারত’ সিনেমায় কেমন চরিত্রে অভিনয় করবেন তা জানা যায়নি। তবে তিনি সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন।’’

সূত্রটি আরো বলেন, ‘‘পরিচালক আলী আব্বাস ক্যাটরিনা কাইফের খুব কাছের বন্ধু। তার নির্মিত প্রথম সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন ক্যাটরিনা। আর তখন থেকেই তারা খুব ভালো বন্ধু। এদিকে আলী আব্বাসের ‘গুন্ডে’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। ক্যাটরিনা-প্রিয়াঙ্কা দুজনেই এই নির্মাতার খুব কাছের মানুষ।’’

সালমান-প্রিয়াঙ্কা ছাড়াও সম্প্রতি সিনেমাটিতে যোগ হয়েছেন অভিনেত্রী দিশা পাটানি। এতে একজন সার্কাস আর্টিস্ট হিসেবে দেখা যাবে তাকে। এ জন্য সকল প্রস্তুতি শুরু করে দিয়েছেন দিশা। এছাড়া জনপ্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভারকেও সিনেমাটিতে দেখা যাবে। তবে সিনেমাটিতে ক্যাটরিনা কাইফের অভিনয়ের বিষয়টি এখনো আনুষ্ঠানিকভাবে জানাননি নির্মাতারা।

‘ভারত’ সিনেমাটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ‘ভারত’ সিনেমাটি প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী। তিনি জানিয়েছেন, এতে ১৯৪৭-২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে।