এবার একসঙ্গে প্রিয়াঙ্কা-ফারহান?

আপডেটঃ ২:৪৭ অপরাহ্ণ | জুলাই ০৯, ২০১৮

বিনোদন ডেস্ক : বিরতি ভেঙে আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমার মাধ্যমে বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। এতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। এবার পরিচালক সোনালি বোসের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন প্রিয়াঙ্কা চোপড়া। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, সোনালি বোসের একটি সিনেমায় ফারহান আখতার এবং জায়রা ওয়াসিমের সঙ্গে কাজ করবেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এতদিন বিষয়টি চূড়ান্তভাবে জানানো হয়নি। অবশেষে প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানিয়েছেন, সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমায় অভিনয় করবেন তিনি।

শোনা যাচ্ছে, জায়রা ওয়াসিমের মায়ের চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। তরুণ প্রয়াত মোটিভেশনাল স্পিকার আয়েশা চৌধুরীর জীবনী নিয়ে নির্মিত হবে সিনেমাটি। আয়েশা চৌধুরী জন্মগতভাবে বিরল রোগে আক্রান্ত ছিলেন।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘‘আয়েশার জীবনী এবং তার ‘মাই লিটল এপিফ্যানিস’ বই অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য রচনা করা হয়েছে। জায়রা ওয়াসিম আয়েশা চরিত্রে অভিনয় করবে। আর তার বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা ও ফারহান আখতারকে। আগামী আগস্ট মাসে সিনেমাটির শুটিং শুরু হবে।’’

ফারহান আখতারের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া জুটি বেঁধে অভিনয় করবেন কিনা তা এখনো আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। ২০১৯ সালে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে বলেও প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।