এক সিনেমায় প্রসেনজিৎ-সোহম-জিৎ

আপডেটঃ ৯:২৬ পূর্বাহ্ণ | জুলাই ০৭, ২০১৮

বিনোদন ডেস্ক : টলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী প্রসেনজিৎ চ্যাটার্জি, জিৎ ও সোহম। এবার এক সিনেমায় দেখা যাবে তাদের। সিনেমাটির নাম ‘বাঘ বন্দি খেলা’। এটি পরিচালনা করছেন তিন পরিচালক রাজা চন্দ, সুজিত মন্ডল ও হরনাথ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ‘বাঘ’, ‘বন্দি’ ও ‘খেলা’ তিনটি আলাদা আলাদা গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘বাঘ বন্দি খেলা’ সিনেমাটি। এই তিনটি গল্প গাঁথা হয়েছে একটি সিনেমায়। সিনেমাটির ‘বাঘ’ শিরোনামের অংশটি পরিচালনা করবেন রাজা চন্দ। এতে অভিনয় করবেন জিৎ ও সায়ন্তিকা।

এ প্রসঙ্গে রাজা চন্দ বলেন,  ‘‘সিনেমাটির ‘বাঘ’ শিরোনামের অংশটুকু আমি পরিচালনা করব। এতে জিৎ অভিনয় করবেন। তার সঙ্গে কথাও হয়েছে। কিন্তু এখনো চিত্রনাট্য বা অন্যান্য কলাকুশলীদের চূড়ান্ত করা হয়নি।’’

‘বাঘ’-এর গল্প শেষ হবে এক বিয়ে বাড়িতে। সেখান থেকে শুরু হবে দ্বিতীয় গল্প ‘বন্দি’। সোহম ও শ্রাবন্তী বিয়ে বাড়িতে ছবি তুলতে গিয়ে তুলে ফেলে এমন কিছু ছবি যা তাদের বিপদে ফেলে। পরিস্থিতি থেকে বাঁচতে তারা পালিয়ে কলকাতা থেকে বারাণসীতে চলে যায় । এটি পরিচালনা করছেন সুজিত মন্ডল। এতে অভিনয় করছেন সোহম। তার বিপরীতে রয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। কলকাতা ও বারাণসীতে সিনেমাটির ‘বন্দি’ অংশের শুটিং শুরু হয়েছে। এ প্রসঙ্গে সোহম বলেন, ‘এই ধরনের কাজ আগে কখনো করিনি। নিঃসন্দেহে এটি নতুন কাজ।’

‘বন্দি’ গল্পটি শেষ হবে আদালতে। ‘খেলা’-এর প্রথম দৃশ্য শুরু হবে সেই আদালত থেকে। এটি পরিচালনা করবেন হরনাথ চক্রবর্তী। এতে একজন আইনজীবীর চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চ্যাটার্জিকে। এতে আরো অভিনয় করবেন অঞ্জনা বসু, শান্তিলাল মুখার্জি, রাজেশ শর্মা, অয়ন ভট্টাচার্য, ঋত্বিকা সেন, রাজদীপ প্রমুখ।

জানা গেছে, ভারতের বেসরকারি একটি টেলিভিশন চ্যানেল ভিন্ন ধরনের কনসেপ্ট নিয়ে এই সিনেমাটি নির্মাণ করছে। এটি ওই চ্যানেলে প্রচারিত হবে। চ্যানেলটি নতুন ধরনের সিনেমা, নতুন শো নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছে। তারই একটি অংশ ‘বাঘ বন্দি খেলা’।