বিরুশকাকে আইনি নোটিশ

আপডেটঃ ৫:১৯ অপরাহ্ণ | জুন ২৪, ২০১৮

বিনোদন ডেস্ক :আইনি জটিলতায় পড়েছেন ভারতীয় শোবিজ অঙ্গনের আলোচিত জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

এ জুটিকে আইনি নোটিশ পাঠিয়েছেন আরহান সিং। তিনি একজন অভিনেতা। একাধিক বলিউড সিনেমায় অভিনয় করেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে হেয় করার কারণে গতকাল শনিবার তার পক্ষ থেকে ‘বিরুশকা’ জুটিকে আইনি নোটিশ পাঠানো হয়।

এ প্রসঙ্গে আরহান সংবাদমাধ্যমে বলেন, ‘আমার আইনজীবী বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে আইনি নোটিশ পাঠিয়েছেন। যেহেতু বিষয়টি তাদের (বিরাট-আনুশকা) কাছে তাই এ নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। এখন তাদের উত্তরের অপেক্ষায় আছি।’

কয়েকদিন আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন বিরাট। সেখানে দেখা যায়, গাড়ির জানালা দিয়ে মুম্বাইয়ের একটি রাস্তায় ময়লা ফেলার জন্য জন্য এক ব্যক্তিকে কড়া ভাষায় কথা বলছেন আনুশকা। পাশ থেকে তা ভিডিও করেন বিরাট। আনুশকা যে ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন তিনিই আরহান সিং। তিনি যখন গাড়ির জানালা দিয়ে প্লাস্টিকের ব্যাগ ফেলছিলেন। তখন পাশের গাড়িতেই ছিলেন আনুশকা। এমন দৃশ্য দেখে প্রতিবাদ করেন আনুশকা।

পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্টে আরহান সিং লেখেন, ‘আমার বিলাসবহুল গাড়ির জানালা দিয়ে ভুলক্রমে যে আবর্জনা পড়েছে তা আপনার বিলাসবহুল গাড়ির জানালার মুখ থেকে আসা আবর্জনার চেয়ে কম। আর সংকীর্ণমনা বিরাট কোহলি তা ভিডিও করে অনলাইনে পোস্ট করেছে কিসের আশায়? এটি সত্যিই খুবই নিচু প্রকৃতির প্রতিবাদ।’