এত কিছুর পরও ভারতকে চিঠি দিল পাকিস্তান!

আপডেটঃ ১১:১০ অপরাহ্ণ | অক্টোবর ২৩, ২০১৫

ক্রীড়া ডেস্ক : ভারতের উগ্রবাদী রাজনৈতিক সংগঠন শিবসেনাদের হামলা ও বিক্ষোভের মুখে আলোচনা না করেই দেশে ফিরতে বাধ্য হন পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি শাহরিয়ার খান ও প্রধান নির্বাহী নাজাম শেঠি। দেশে ফিরতে বাধ্যহন ধারাভাষ্যকার আকরাম খান ও শোয়েব আখতার। তাদের সঙ্গে দেশে ফেরেন পাকিস্তানের আম্পায়ার আলিম দারও।

 

দেশে ফিরে শাহরিয়ার খান বিসিসিআইয়ের আচরণকে ন্যাক্কারজনক বলে উল্লেখ করেন। তবে এই ঘটনার দুদিন পেরোতে না পেরোতেই আবারও ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) কাছে চিঠি দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি শাহরিয়ার খান।

 

সেখানে ডিসেম্বরে অনুষ্ঠিতব্য ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজের সময়সূচি পুনঃনির্ধারণের বিষয়টি উল্লেখ করেছেন তিনি। অবশ্য বিষয়টিকে ইতিবাচক বলে উল্লেখ করেছেন আইপিএলের চেয়ারম্যান রাজীব শুক্লা। তারাও ডিসেম্বরের ভারত-পাকিস্তান সিরিজের সূচি পুনঃনির্ধারণের বিষয়টি চিন্তাভাবনা করছে।

 

পিসিবির চিঠিতে ডিসেম্বরে নিরপেক্ষ ভেন্যু সংযুক্ত আরব আমিরাতে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ভারত রাজি কিনা সেটাও জানতে চাওয়া হয়েছে চিঠিতে। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড এই সিরিজের বিষয়ে আশাবাদী। আশাবাদী ভারতও। এখন দেখা যাক শেষ পর্যন্ত পূর্বনির্ধারিত এই সিরিজ আলোর মুখ দেখে কিনা।