‘আল্লাহর সন্তুষ্টির’ জন্য শিশু কন্যাকে গলা কেটে হত্যা!

আপডেটঃ ২:৫৪ অপরাহ্ণ | জুন ১০, ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক : পবিত্র রমজান মাসে ‘আল্লাহর সন্তুষ্টির’ জন্য শিশু কন্যাকে গলা কেটে হত্যার অভিযোগে ভারতের রাজস্থানের পিপারসিটি শহরের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার এনডিটিভি অনলাইন এ তথ্য জানিয়েছে।

যোধপুর রুরালের পুলিশ সুপার রাজন দুশায়ন্ত জানিয়েছেন, শুক্রবার সকালে গলা কাটা অবস্থায় স্থানীয় বাসিন্দা নওয়াব আলীর চার বছরের কন্যা রেজওয়ানার লাশ  বাড়িতে পাওয়া যায়। পরে ঘটনার তদন্তে পুলিশের ডগ স্কোয়াড ও এফএসএল টিম তলব করা হয়।

তিনি জানান, ঘটনার সময় বাড়িটি ভেতর থেকে বন্ধ থাকায় সন্দেহ আলীর ওপর যেয়ে পড়ে।

জিজ্ঞাসাবাদে আলী  হত্যার কথা স্বীকার করে জানিয়েছেন, রোজা চলাকালে আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য মেয়েকে কুরবানি দিয়েছেন তিনি।

পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে আলী, তার স্ত্রী ও দুই কন্যা একসঙ্গে বাড়ির ছাদে ঘুমিয়েছিলেন। সকালে আলীর স্ত্রী রেজওয়ানাকে খুঁজে না পাওয়ায় সবাই তাকে খুঁজতে শুরু করে। এক পর্যায়ে বাড়ির নিচ তলায় রেজওয়ানার মৃতদেহ পাওয়া যায়। একটি বিড়াল রেজওয়ানাকে মেরে থাকতে পারে বলে পরিবারকে বুঝ দেওয়ার চেষ্টা করেন আলী।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে আলী রেজওয়ানাকে মার্কেটে নিয়ে গিয়ে চকলেট ও মিষ্টি কিনে দিয়েছিলেন। মধ্যরাতে তিনি রেজওয়ানাকে বাড়ির নিচে নিয়ে যান। সেখানে কোলে বসিয়ে কুরআনের আয়াত তেলাওয়াতের পর ধারালো ছুরি দিয়ে তার গলা কেটে দেন। পরে আলী ছাদে ফিরে অন্যদের সঙ্গে ঘুমিয়ে পড়েন।